বলিউড

দীপিকার স্বামী সুপারস্টার রণবীর সিং এবং অর্জুন কাপুর একে অপরকে ঘন-চুম্বনে মত্ত! ক্যামেরায় তাদের কান্ড ধরা পড়তেই ভাইরাল হলো ভিডিও

অফ ক্যামেরা বলিউডের নায়ক নায়িকার প্রেমের সাক্ষী অনেক সময়ই হতে হয় নেটিজেনদের। কিন্তু এবার নায়ক নায়িকা নন বরং বলিউডের প্রথম সারির দুই অভিনেতার চুম্বনরত ছবি দেখে হতবাক নেটিজেনরা। এবং তারা আর কেউ নন, তারা হলেন দুই অভিনেতা অর্জুন কাপুর এবং রণবীর সিং।

বলাই বাহুল্য তাদের চুম্বনের ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনার সূত্রপাত হয় এদিন খেলার মাঠে যেখানে ফুটবল খেলতে এসেছিলেন রণবীর এবং অর্জুন। দুজনের পাশাপাশি তাদের সঙ্গে একই ম্যাচে উপস্থিত ছিলেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান, সুনীল শেট্টির পুত্র অহন শেট্টিও।

সেখানেই খেলার মাঠে অর্জুন এবং রণবীরের আবেগের বহিঃপ্রকাশ ঘটে। একে অপরকে জড়িয়ে ধরে মাঠে শুয়ে পড়েন তারা পাশাপাশি দুই নায়ককে চুম্বন করতেও দেখা যায়।

তবে নেটিজেনদের একটি বড় অংশ অবশ্য বলছেন অন্য কোনোভাবে নেওয়ার দরকার নেই, খেলার মাঠে এধরনের আবেগের বিস্ফোরণ মাঝেমধ্যেই ঘটে থাকে খেলোয়াড়দের। পাশাপাশি সালে ২০১৪ ‘গুন্ডে’ সিনেমার শুটিংয়ের সময় গাঢ় বন্ধুত্ব গড়ে উঠেছিল এই দুই অভিনেতার মধ্যে। ফলে একসঙ্গে মাঠে খেলার সময় তাদের এই রসায়ন আসলে অন্যকিছু নয় বরং তাদের মধ্যেকার বন্ধুত্বকেই প্রকাশ করে।

বলাই বাহুল্য এতদিন পরেও তাদের বন্ধুত্ব ঠিক আগের মতোই রয়েছে দেখে যারপরনাই খুশি অর্জুন এবং রণবীরের অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button