কখনো ভারতীয় পোশাক তো আবার কখনো অন্তর্বাস, সুদূর ইতালি থেকে আসে ভারতের তাপমাত্রা বাড়াচ্ছেন আরবাজ খানের সঙ্গিনী!

কখনো ভারতীয় পোশাক তো আবার কখনো অন্তর্বাস, সুদূর ইতালি থেকে আসে ভারতের তাপমাত্রা বাড়াচ্ছেন আরবাজ খানের সঙ্গিনী!

জর্জিয়া আন্দ্রায়নি, ইতালীয় সুন্দরী বিখ্যাত মডেল, গায়িকা গায়িকা এবং অভিনেত্রী। যদিও ভারতে এখনো অবধি তিনি সালমান খান এর ভাই আরবাজ খানের গার্লফ্রেন্ড হিসিবেই পরিচিত।

অতন্ত সুন্দরী জর্জিয়া কখনো ভারতীয় পোশাক আবার কখনো অন্তর্বাসে তাপমাত্রা বাড়াতে ব্যস্ত।

মালাইকা ও আরবাজের বিচ্ছেদের পরেই আরবাজের জীবনে আগমন ঘটে এই ইতালীয় সুন্দরীর। শুধুমাত্র আরবাজ নন সালমান খানের বেশ ঘনিষ্ট বন্ধু হয়ে উঠেছেন জর্জিয়া।

শুধু তাই নয় বলিউডে আসার পরিকল্পনাও রয়েছে জর্জিয়ার। দূর দূরান্তর থেকে বহু নামিদামি মানুষ বলিউডে নিজের ভাগ্য পরিবর্তন করতে আসে, জর্জিয়াও তাদের মধ্যে একজন। যদিওবা এখনো অবধি ইতালীয় সুন্দরীর কোনো সিনেমার খবর সামনে আসেনি।

জর্জিয়া যে কোনো পোশাকেই যথেষ্ট সাবলীল। সে ভারতীয় পোশক কিংবা শুধু একটা ডেনিম সার্ট। নিজের অংভঙ্গিমায় জর্জিয়া বেশ কিছু পুরুষের মন কাবু করেছেন।

নিজের ইনস্টাগ্রামে কখনো ধরা দিয়েছেন কালো রঙের লেহেঙ্গায় আবার কখনো সাদা রঙের অন্তর্বাসে। আবার কখনো শুধু লেহেঙ্গায়ই নন, খুব সুন্দর করে সেজেওছেন আর হাতে পড়েছেন মেহেন্দি।

প্রত্যেকটি ছবিতে জর্জিয়া লাস্যময়ী। একটা কথা স্বীকার না করে উপায় নেই আরবাজ খানের পছন্দের কোনো তুলনা সত্যি করা সম্ভব না। জর্জিয়া এক কথায় সত্যি অনবদ্য।