বলিউড

‘আমি যেটুকু করেছি, তাতেই খুশি’! নিজের ব্যর্থ ক্যারিয়ার নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা আরবাজ খান

চিত্রনাট্যকার সেলিম খানের তিন ছেলেই অর্থাৎ সলমন, সোহেল এবং আরবাজ পা রেখেছিলেন অভিনয় জগতে। কিন্তু সলমনের মতো সাফল্য তারা কেউই পাননি। অবশেষে নিজের তুলনামূলক ব্যর্থ অভিনয় এর ক্যারিয়ার নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতা আরবাজ খান। জানালেন নিজে যেটুকু করতে পেরেছেন তাতেই তিনি খুশি।

প্রসঙ্গত বলিউড ইন্ডাস্ট্রিতে একই পরিবার থেকে এলেও আরবাজের ক্যারিয়ারের গ্রাফ ভাই সলমনের থেকে অনেকটাই নিচে। এ প্রসঙ্গে আরবাজ এদিন সাক্ষাৎকারে জানান সলমন খান তার ভাই এবং সেলিম খান তার বাবা, সেই কারণেই তার থেকে মানুষের প্রত্যাশা অনেকটাই বেড়ে গিয়েছিল। কিন্তু এই অজুহাত দেখিয়ে তিনি তার ব্যর্থতা ঢাকতে চান না বলেই জানান।

পাশাপাশি তার আরও দাবি তিনি নিজে স্বেচ্ছায় অভিনয় জগতে পা রেখেছিলেন। তাই তাকে যে পরিমাণ চাপ এবং প্রত্যাশার সম্মুখীন হতে হয়েছে তার জন্য কখনোই তিনি ভাই সলমনকে দায়ী করেন না।

তবে নেটিজেনদের একাংশ মনে করেন সলমনের মত সফল অভিনেতার ভাই হওয়ার কারণে হয়তো আরবাজের কিছুটা হলেও লাইমলাইট পেতে অসুবিধা হয়েছে। এ প্রসঙ্গে আরবাজ জানান যে তিনি নিজের লড়াই নিজে করেছেন। এবং সলমনকে কখনোই তার ব্যর্থতার অজুহাত হিসেবে তিনি ব্যবহার করতে চান না।

পাশাপাশি তিনি অভিনেত্রী করিনা কাপুরের উদাহরণও টেনে আনেন। বলেন দিদি করিশ্মা কাপুর সফল বলিউড অভিনেত্রী হওয়া সত্বেও করিনা নিজের সাফল্য নিজে খুঁজে পেয়েছেন। তাই নিজের তুলনামূলক কম সফল ক্যারিয়ার এর জন্য আরবাজ কখনোই তার পরিবারকে কারণ হিসেবে মনে করেন না।

Back to top button