স্ত্রীর বেবি বাম্পে আদরের চুমু দিয়ে খুশির খবর শেয়ার করলেন অপারশক্তি! বাবা হতে চলেছেন অভিনেতা

দাদার পরিচয়ে না। নিজের পরিশ্রমের ফল হাতে নাতে পেয়েছেন অপারশক্তি খুরানা। তাই এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন অপারশক্তি।

অপারশক্তির জীবনে এবার নতুন অধ্যায়। খুব শীঘ্রই নতুন সদস্য আসতে চলেছে তাঁদের ছোট্ট পরিবারে। বাবা হতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী বেবি বাম্পের ছবি শেয়ার করে সে কথা জানালেন অভিনেতার অনুরাগীদের।

শুক্রবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অপারশক্তি একটি মনোক্রোম ছবি শেয়ার করেন।সেই ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রী বেবি বাম্পে আদরের চুমু খাচ্ছেন অপারশক্তি। নতুন সদস্য আগমনের অপেক্ষায় দিন গুনছেন বলিউড লাভ-বার্ড। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, লকডাউনে কাজের ব্যবস্থা তো করতে পারিনি, তাই ভাবলাম পরিবারটাকেই একটু বড় করা যাক।

 

নেট মাধ্যমে ছবিটি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার ঝড় তুলেছে নেটিজেনরা। অনুরাগীদের পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন বলিউড মহলের তারকারা। সেই তালিকায় সবার প্রথমে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানকে।

বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন অপারশক্তি খুরানা। ২০১৪ সালের সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অপারশক্তি এবং আকৃতি। তারপর প্রায় ৭ বছর কাটা গেছে তাঁদের দাম্পত্য জীবনের। এবার নতুন সদস্যের আগমনের সুখবরটি দিলেন অপারশক্তি খুরানা এবং আকৃতি আহুজা।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা অপারশক্তি খুরানাকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল রেমো ডিসুজার ডান্স ড্রামা ‘Street Dancer 3D’তে। এছাড়া তিনি দঙ্গল, বদ্রীনাথ কি দুলহানিয়া, স্ত্রীর মত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেতে দেখা গেছে। অপারশক্তির জীবনে নতুন অধ্যায়ের সূচনার জন্য অধীর অপেক্ষায় অনুরাগী মহল।