বলিউড

‘ফুলকপি দিয়ে ‘শ্রীময়ী’কে প্রোপোজ করলো হিন্দির ‘রোহিত সেন’! শ্রীময়ীর হিন্দি অবতার ‘অনুপমা’র নতুন পর্বে হাসির রোল নেটদুনিয়ায়

স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বললেই উঠে আসে ‘শ্রীময়ী’ ধারাবাহিকটির নাম। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং অভিনেতা টোটা রায়চৌধুরী। সম্প্রতি স্টার জলসার পর্দায় শেষ হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। তবে ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশছোঁয়া হওয়ার কারণে ইতিমধ্যেই ধারাবাহিকের স্বত্ব কিনে নিয়ে জাতীয় টিভিতে হিন্দি ভাষায় সম্প্রচার শুরু হয়ে গিয়েছে ‘অনুপমা’র। যা আদতে বাংলা শ্রীময়ীর গল্পের হুবহু নকল।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রূপালী গাঙ্গুলী এবং অভিনেতা গৌরব খান্না। ইতিমধ্যেই বেশ কিছু রোমান্টিক দৃশ্যতে দেখতে পাওয়া গিয়েছে তাদের। যা তুমুল জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। তবে এবার অনুপমাকে ভালোবাসার কথা জানাতে দেখা গেল প্রেমিক অনুপ কাপাডিয়াকে। তবে বাকি সকলের মত ফুল দিয়ে নয় বরং ফুলকপি দিয়ে অনুপমাকে প্রোপোজ করেছে অনুপ।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকদের একটি বড় অংশ জানাচ্ছেন ফুলকপি আসলে বেশি গুরুত্বপূর্ণ কারণ ফুল শুকিয়ে গেলে তা ফেলে দিতে হয়, কিন্তু ফুলকপি রান্না করে খেতে পারবে অনুপমা। বলাই বাহুল্য এদিনের পর্ব ভাইরাল হতেই আরো একবার বোঝা গেছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা।

Back to top button