ইন্ডিয়ান আইডেলের টপ এইট থেকে গরিব ঘরের মেয়ে অঞ্জলি গায়কোয়াড় বাদ পরল, ক্ষুদ্ধ দর্শকরা

গান হল এমন একটা জিনিস যা আমাদের সবসময় সঙ্গী। গান শুনতে ভালোবাসেন না এমন কেউ নেই বললেই চলে। তবে প্রত্যেকেরই একটা আলাদা আলাদা পছন্দ আছে সেই অনুযায়ী তারা গান শুনে থাকেন। বর্তমান যুগে ভারতীয় টেলিভিশনে বিভিন্ন চ্যানেলে বিভিন্ন ভাষায় গানের রিয়্যালিটি শোগুলি অনুষ্ঠিত হয়ে থাকে।

ভারতীয় টেলিভিশনে ইন্ডিয়ান আইডল হল অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। অনেক বছর হয়ে গেল এই শো মানুষের মধ্যে সমানভাবে জনপ্রিয়। বর্তমানে ইন্ডিয়ান আইডলের সিজন ১২ চলছে। এই শোয়ের দর্শক সংখ্যা প্রচুর।

এই রিয়্যালিটি শোগুলোর মাধ্যমেই বহু প্রতিভা উঠে আসে মানুষের সামনে। প্রতিটি রিয়্যালিটি শোতে প্রতিযোগীদের গানের জাজমেন্ট দেওয়ার জন্য বেশ কয়েকজন জাজ থাকেন।

প্রতিটি গানের শেষে তারাই বিচার করেন সে কেমন গেয়েছে এবং তারপরে সেই প্রতিযোগী প্রতিযোগীতায় সামনের দিকে এগিয়ে যেতে পারবে কিনা সেটাও তারাই বিচার করেন। বর্তমানে ইন্ডিয়ান আইটেল এর প্রতিযোগী অঞ্জলি গায়কোয়াড এখন চর্চায় এসেছে।

ইন্ডিয়ান আইডল ১৫ জন পার্টিসিপেন্ট নিয়ে শুরু হয়েছিল। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের সিজেন ১২-এ টপ এইট পার্টিসিপেন্টের সিলেকশনে বাদ পড়েছে অঞ্জলি গায়কোয়াড। আর তাতেই ক্ষুব্ধ হয়েছেন কিছু দর্শক।

মানুষের ভোটের নিরিখে অন্যদের তুলনায় কম ভোট পাওয়ার জন্যই ইন্ডিয়ান আইডল থেকে বাদ যায় অঞ্জলি। ফিরিয়ে আনার জন্য দাবি দেখেছেন দর্শক মহলের কিছু অংশ। নিশান্ত বুস (Nishsnt Bhuse) টুইটারে লিখেছেন দর্শক ভালো গানের কদর করতে ভুলে যাচ্ছেন। ইন্ডিয়ান আইডল থেকে অঞ্জলি গায়কয়াডের বাদ পরে যাওয়া সেটাই প্রমান করছে।

ইন্ডিয়ান আইডলে যেদিন জিনাত আমান বিশেষ অতিথি রূপে এসেছিলেন সেদিনই বাদ যায় অঞ্জলি গায়কোয়াড। সেদিন তিনি যথেষ্ট ভালো গান গেয়েছিলেন , তাও তাকে বাদ দেওয়া হলো।

এই বিচার মেনে নিতে পারছেন না দর্শক মহলের কিছু অংশ তাই তারা ইন্ডিয়ান আইডলের কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন তারা যেন অঞ্জলীকে আবার ফিরিয়ে আনেন শোতে। অনেকে হয়তো জানেন না ২০১৭ সালে সারেগামাপা লিটিল চ্যাম্পস রিয়্যালিটি শোতে বিজয়ী হয়েছিল অঞ্জলি গায়েকোয়াড।