বলিউড

কঙ্গনা রানাউতের জন্য ভাঙতে পারে অনিল কাপুরের সোনার সংসার! নিজের স্ত্রীকেও ছাড়তে রাজি অভিনেতা, ভাঙতে চলেছে অভিনেতা অনিল কাপুরের দাম্পত্য

অনিল কাপুর বলিউডের এভারগ্রীন নায়কদের মধ্যে একজন। অনুরাগীদের মতে তিনি কখনো বুড়ো হতে পারেন না। তার এনার্জি সবসময় থাকে তুঙ্গে। আজ পর্যন্ত সেভাবে কোনদিন কোন স্ক্যান্ডালে জড়ালেন নিয়েই অভিনেতা। বলিউডের নামিদামী অভিনেত্রীদের সাথে নাম জড়ায়নি তার। নিজের স্ত্রী সুনিতা কাপড়ের সাথে দীর্ঘদিন সুখী দাম্পত্য কাটাচ্ছেন বলিউডের এই এভারগ্রীন অভিনেতা। যার হাসি, হাঁটাচলা, কথা বলায় মুগ্ধ আজও বহু দর্শকরা। সম্প্রতি তার সম্বন্ধেই এক বিস্ময়কর তথ্য উঠে এসেছে সকলের সামনে।

সুনিতা কাপুর ও অনিল কাপুরের দাম্পত্যজীবন দীর্ঘদিনের। তাদের তিনটি সন্তান রয়েছে। তাদের তিন ছেলেমেয়ের নাম সোনাম কাপুর, রিয়া কাপুর, হর্ষবর্ধন কাপুর। তবে সম্প্রতি শোনা গিয়েছে, এতদিন পর তার দাম্পত্য জীবনে ভাঙ্গন ধরতে পারে বলিউডেরই এক বিতর্কিত অভিনেত্রীর জন্য। সেই অভিনেত্রীর জন্য তিনি ছাড়তে পারেন নিজের স্ত্রীকেও। প্রকাশ্য ক্যামেরায় অনিল কাপুরের এমন মন্তব্য শুনে চমকে উঠেছেন অনেকেই। বুঝতেই পারছেন কার কথা বলছি। হ্যাঁ ঠিকই ধরেছেন, তিনি আর কেউ নন বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সম্প্রতি এই তথ্য সকলের সামনে আসার পর থেকেই নানা প্রশ্ন উঠেছে সকলের মনে। কেউ ভাবছেন সত্যিই কি তবে এবার এতদিনের দাম্পত্য ভাঙতে চলেছে অভিনেতার? তবে কি অনিল কাপুরও সম্পর্কের বিচ্ছেদ এর তালিকায় নাম লেখালেন নিজের? অনেকেই ভাবছেন, শেষে কিনা একজন মেয়ের বয়সী অভিনেত্রীর জন্য নিজের দীর্ঘদিনের দাম্পত্য ভাঙবেন অভিনেতা? তবে সকলের প্রশ্নের একটাই জবাব, এই সবটাই গুজব।

আসলে অভিনেতা একবার ‘কফি উইথ কারাণে’ অতিথি হিসেবে এসেছিলেন। সঙ্গে ছিলেন কঙ্গনা রানাউতও। এই শো’তেই কারাণ জোহার অনিল কাপুরকে মজার ছলে প্রশ্ন করেছিলেন তিনি কোন নারীর জন্য নিজের স্ত্রী কেউ ছাড়তে পারেন? আর অভিনেতাও হাসতে হাসতে কঙ্গনা রানাউতের নাম বলে দিয়েছিলেন। এই নিয়ে কঙ্গনা সাথে বেশ মজা করেছিলেন কারাণ জোহার। এই শোয়ের এই দৃশ্য থেকেই গুজব ছড়িয়েছে সকলের মধ্যে। আদতে কিছুই হয়নি। অনিল ও সুনিতা নিজেদের সুখী দাম্পত্য নিয়ে বেশ রয়েছেন, তা তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। বলিউডের অভিনেতা অভিনেত্রী দের নিয়ে এমন গুজব প্রায়ই রটতে থাকে। তারা এই সমস্ত বিষয়ে রীতিমতো অভ্যস্ত। বলিউডের নামিদামী তারকার এই সমস্ত গুজবে কান দিয়ে সময় নষ্ট করতে রাজি নন। অতএব বলাই বাহুল্য, তাদের সম্পর্ক এখন কেন ভবিষ্যতেও ভাঙার কোন সম্ভাবনাই নেই।

 

View this post on Instagram

 

A post shared by Sunita Kapoor (@kapoor.sunita)

Back to top button