বলিউড

গানের পাশাপাশি অসাধারণ নাচেও সারেগামাপা খ্যাত বাংলার মেয়ে অনন্যা চক্রবর্তী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে যেভাবে ইনস্টাগ্রাম রিল এর চাহিদা বাড়ছে তা আর বলার অপেক্ষা রাখেনা। আর এই ইনস্টাগ্রামে যেকোনো গান ট্রেন্ডিংয়ে চলে এলেই তাতে ভিডিও বানাচ্ছেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা সকলেই। বর্তমানে এই ট্রিন্ডিং গানের অন্যতম একটি হলো লেজি লেড। এই গানের তালেই বর্তমানে সকলে কোমর দুলাচ্ছেন। এবারে এই তালিকায় নাম লেখালেন সারেগামাপা খ্যাত অনন্য চক্রবর্তী। তার সঙ্গে সঙ্গ দিয়েছে রিয়েলিটি শো এর অন্য একজন প্রতিযোগী লাজ।

গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকে অনন্যা। রিল ভিডিও বানাতে ভালোবাসে। মাঝে মধ্যেই তাকে ভিডিও বানাতে ছবি আপলোড করতে দেখা যায়। এবারে লেজি লেড এর তালে নাচ করলেন। ভিডিওতে তার পরনে ছিল কালো রঙের একটি ঢিলেঢালা টিশার্ট ও কালো প্যান্ট।

সারেগামাপা র মঞ্চে প্রথমদিন থেকেই সকলের নজর কেড়েছে অনন্যা। তার এই ভিন্ন কুল লুক দেখে প্রশংসা করেছে সকলেই। নিচের গানের মাধ্যমেও সকল বিচারকদের মন জয় করে ফেলেছে অনন্যা ইতিমধ্যেই। একতারা হাতে কখনো বাউল গান আবার কখনো রবীন্দ্রসংগীত গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছে সে।

ইনস্টাগ্রামে এই ভিডিওটি আপলোড করার সাথে সাথেই ২৮ হাজার মানুষ অন্য ভিডিওটি লাইক করেছেন। এবারের এই হিন্দি সারেগামাপা মঞ্চে উপস্থিত আছে অনেক বাঙালি প্রতিভা। স্নিগ্ধজিৎ, কিঞ্জল থেকে শুরু করে আরো অনেকে গতবছর ইন্ডিয়ান আইডলের সেরা শিরোপা পায়নি বাংলার অরুনিতা কাঞ্জিলাল। এবারে দেখার অপেক্ষা সারেগামার মধ্য থেকে কোন বাঙালি সেই শিরোপা অর্জন করে নিয়ে যেতে পারে কিনা।

Back to top button