বলিউড

‘গানের কথা ভুল’! ‘আজ জানে কি জিদ না করো’ ভুল কথায় গেয়ে তীব্র ট্রোলড হলেন ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা অনন্যা চক্রবর্তী

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় একজন গায়িকা হলেন অনন্যা চক্রবর্তী। জি বাংলার সারেগামাপা থেকে উঠে এসে বর্তমানে তিনি জাতীয় স্তরে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রসঙ্গত লোকসংগীত এর ভাণ্ডার নিয়ে এর আগে তাকে জি বাংলার ‘সারেগামাপা’ নামক জনপ্রিয় রিয়েলিটি শোতে গান গাইতে দেখা গিয়েছিল। এরপরই সুযোগ মেলে জাতীয় স্তরের হিন্দি সারেগামাপাতে। গান শুনিয়ে সেখানে প্রশংসিত হলেও এবার সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচিত হতে হলো অনন্যাকে।

প্রসঙ্গত হিন্দি সারেগামাপাতে বর্তমানে প্রতিদ্বন্দ্বিতা করলেও অনন্যা অন্যরকম গানের স্টাইল দিয়ে চমকে দিয়েছেন দর্শকদের। কারণ বিভিন্ন বলিউডি গানের সঙ্গে তাকে বাংলার লোকসংগীতকেও জাতীয় স্তরের মঞ্চে উপস্থাপনা করতে দেখা গিয়েছে, যা বেশ প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় ২৬ বছরের এই তরুণী। কিন্তু এবার সেখানেই জনপ্রিয় বলিউডি গান ‘আজ জানে কি জিদ না করো’ গেয়ে তীব্র ট্রোলড হতে হলো গায়িকাকে। কারণ নেটিজেনদের অভিযোগ বলিউডের এই মাস্টারপিস গানটির কথা ভুল গেয়েছেন গায়িকা।

তবে সেই সমস্ত সমালোচনাকে অবশ্য মোটেও পাত্তা দিতে চান না অনন্যা চক্রবর্তীর অনুগামীরা। তারা জানিয়েছেন গায়িকা প্রতিবারের মতো এবারও তাদের মন জয় করতে মোটেও ব্যর্থ হননি। যে কারণে ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে তার গানটি সোশ্যাল মিডিয়ায়।

Back to top button