বলিউডStory

টাকা শেষ, হাতে কাজ ছিল না! অমিতাভ বচ্চনকে ঋণের দায় থেকে বাঁচাতে সাহায্য করেছিলেন ধীরুভাই আম্বানি, নিজের মুখে স্বীকার করলেন সেই কথা

অমিতাভ বচ্চন নামটাই যথেষ্ট। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেতা ইনি। তবে হুট করেই বলিউডের বিগবি হয়ে যাননি অমিতাভ বচ্চন। অনেক ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। একটা সময় ছিল যখন আমার আপনাদের মতই একজন সাধারন মানুষ ছিলেন অমিতাভ বচ্চন। তবে অনেক পরিশ্রমের পর এবং অবশ্যই ভাগ্যের জোরে বলিউডের বিগবি হয়ে উঠেছেন অমিতাভ বচ্চন।

আম্বানি পরিবারের সঙ্গে অনেকদিন ধরেই ভালো সম্পর্ক এই বচ্চন পরিবারের। ধীরুভাই আম্বানির সময় থেকেই সম্পর্ক তৈরি হয়েছিল এই দুই পরিবারের। আম্বানি পরিবারের যে কোন অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে বচ্চন পরিবারের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তেমনি একটি অনুষ্ঠানে অমিতাভ বচ্চন ধীরুভাই আম্বানি সম্পর্কে কথা বলছেন। এই বক্তব্য রাখার সময় অমিতাভ বচ্চন সহ মুকেশ আম্বানিও আবেগপ্রবণ হয়ে পড়েন।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন বলছেন তার জীবনে এমন একটা সময় এসেছিল যখন তিনি আর্থিক দিক দিয়ে একেবারে ভেঙে পড়েছিলেন। তার হাতে ছিলনা কাজও। ঐ সময়ে ঋণের দায়ে জর্জরিত ছিলেন বলিউডের এই অভিনেতা। সেই সময় ধীরুভাই আম্বানি তাকে ঋণের দায় থেকে মুক্ত করার জন্য আর্থিক সাহায্য করতে চেয়েছিলেন। কিন্তু সেই টাকা নেননি অভিনেতা। অভিনেতা এও বলেন তিনি যে পরিমাণ টাকা তাকে দিতে চেয়েছিলেন তাতে তার সমস্ত ঋণ পরিশোধ হয়ে যেত। তবে তিনি সেই টাকা না নিয়ে ভরসা রেখেছিলেন নিজের এবং ভগবানের উপর। এরপর তিনি আবারও ঘুরে দাঁড়িয়েছিলেন।

এরপর আরো একটি ঘটনার কথা বলেন বলিউডের বিগবি। তিনি বলেন একটি ডিনার পার্টিতে ধীরুভাই আম্বানি অমিতাভ বচ্চনকে তার পাশে জোর করে বসান এবং সকলের সামনে বলেন যে অমিতাভ বচ্চন একদিন পুরোপুরি ভেঙে পড়েছিলেন কিন্তু নিজের চেষ্টাতেই ঘুরে দাঁড়িয়েছেন। তিনি তাকে শ্রদ্ধা করেন। এই সমস্ত কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বলিউডের এই কিংবদন্তি অভিনেতা। তার এই কথা শুনে আবেগতাড়িত হয়ে পড়েছিলেন মুকেশ আম্বানিও। অমিতাভ বচ্চন ধীরুভাই আম্বানির ব্যক্তিত্বেরও প্রশংসা করেন এই অনুষ্ঠানে।

Back to top button