বলিউডStory

জোয়ান ছেলের সামনেই ঘনিষ্ঠ ঠোঁটঠাসা চুম্বনে লিপ্ত অমিতাভ-জয়া! দেখে আঁতকে মুখ লুকিয়েছিলেন অভিষেক বচ্চন

বলিউডের অন্যতম সেরা দম্পতি হলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন বিগত পঞ্চাশ বছর ধরে তারা একসঙ্গে একে অপরের সাথে সুখে সংসার করছেন। তাদের সম্পর্কের কেমিস্ট্রি অন্যান্য কাপলদের থেকে অনেক আলাদা অমিতাভ বচ্চন কখনোই সামনাসামনি খোলাখুলিভাবে প্রেম নিয়ে একদমই স্বাচ্ছন্দ নন।

তবে এক অ্যাওয়ার্ড শো তে এরকমই এক ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরায় ধরা পড়ল। অমিতাভ এবং জয়ার চুম্বন মুহূর্ত সকলের সামনে এসেছে এই ভিডিওর মাধ্যমে। পেজ 3 চর্চিত খবরের মধ্যে সবসময় বচ্চন পরিবার ছিল।

বিগত ৫০ বছর একসাথে সুখে সংসার করছেন জয়া বচ্চন এবং অমিতাভ বচ্চন। সমস্ত সুখে – দুঃখে, ভালো সময়ে, খারাপ সময়ে দুজন দুজনের পাশে ছিলেন তারা। ভালোবাসা তাদের মধ্যে আজও চিরসবুজ।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো এর কিছু ভিডিও ক্লিপ সামনে এসেছে। যা দেখে অবাক প্রত্যেকে। একটি অ্যাওয়ার্ড শো তে অমিতাভ বচ্চনকে তার স্ত্রী র ঠোঁটে গভীর চুম্বন করতে দেখা গেলো, তাও আবার সন্তান অভিষেক বচ্চন এর সামনেই । এই দৃশ্য দেখে অভিষেক তো অবাক। নিজের মা বাবা কে এরকম জনসম্মুখে এত টা ঘনিষ্ঠ হতে তিনি কখনোই দেখেননি। নেটিজেন রাও এই ভিডিও দেখে অবাক।

এটি ২০১৪ সালের, ১৪ই জানুয়ারি র একটি স্ক্রীন অ্যাওয়ার্ড শো। অমিতাভ এবং জয়ার এই চুম্বন ছবি রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল হয়। দুজনের ঘনিষ্ঠ মুহূর্ত ঝড়ের গতিতে ছড়িয়ে পরে চারিদিকে।

Back to top button