বলিউড

বিয়ের পর প্রথমবার আলিয়ার সংসারে এলেন শাশুড়ি নীতু কাপুর, শাশুড়ির মন জয় করতে পারলেন না বহুরাণী আলিয়া?

এখন বি-টাউনের হট টপিক হল রণবীর এবং আলিয়ার বিয়ে। গত ১৪ই এপ্রিল দীর্ঘ পাঁচ বছর সম্পর্কের পর গাঁটছড়া বেঁধেছেন দুজনে। বিয়ের পর্ব আপাতত মিটেছে তাদের। রাজ কাপুরের অনুপস্থিতি সকলেই অনুভব করছিলেন। বিয়ের দিন বাবাকে দারুন মিস করেছেন রণবীর। কিন্তু ছেলের পছন্দের দারুণ খুশি না নীতু কাপুর। মনের মতো বৌমা পেয়েছেন তিনি। আলিয়াকে দারুন মনে ধরেছে তার। মুম্বাইতেই রণবীর কাপুরের বাড়িতে বসে ছিল বিয়ের আসর। বিয়ে শেষ হওয়ায় পর সম্প্রতি আবারও আলিয়ার নতুন সংসারে দেখা মিলল নতুন শাশুড়িদের রণবীর কাপুরের মা নিতু কাপুর এবং আলিয়া ভাটের মা সনি রাজদান এবং বড় মেয়ে শাহিন ভাট।

গোলাপি সালোয়ার কামিজে সেজেছিলেন নীতু। অন‍্যদিকে ধূসর কুর্তা ও বাদামী পালাজো পরেছিলেন শাহিন আর ধূসর গোলাপি সালোয়ার কামিজে দেখা গিয়েছে সোনি রাজদানকে। বিয়ের পরবর্তী নিয়ম পালন করতেই আলিয়ার নতুন সংসারে প্রবেশ ঘটেছে তাদের। বিয়ের পরই রণবীর কাপুর নিজের কর্ম ক্ষেত্রে ফিরে গিয়েছেন বর্তমানে রণবীর কাপুরের হাতে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও ‘শামশেরা’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুরকে। এছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা সঙ্গে ‘অ্যানিমাল’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। এছাড়াও আলিয়া ভট্ট নিজের আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং সেটে ফিরে যাবেন।

শুধু মাত্র গুটিকয়েক আত্মীয়স্বজনদের নিয়েই রণবীরের বাড়িতে বসে ছিল বিয়ের আসর। খুব কম সংখ্যক লোক হলেও ধুমধাম আয়োজনে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মনের মত করে নিজেদের বিয়ের দিন সেজে উঠেছিলেন রণবীর এবং আলিয়া। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে দুজনের ছবি ভাইরাল। দিকে দিকে রণবীর এবং আলিয়ার বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ঘুরে বেড়াচ্ছে এবং ভক্তরা তাদের এই শুভ পরিণয় দারুণ খুশি।

Back to top button