বলিউড

জুতো চুরি’র রীতির জন্য শ্যালিকাদের কত টাকা দিয়েছেন রণবীর? আলিয়ার মা বিয়েতে জামাই রণবীর কে কত টাকার উপহার দিলেন?

বর্তমানে বি-টাউনের একটাই টপ খবর। আলিয়ার এবং রণবীর কাপুরের বিয়ে। সারা সোশ্যাল মিডিয়া জুড়ে এখন ভাইরাল হচ্ছে আলিয়া এবং রণবীর এর বিয়ের ছবি। রনবীর আলিয়ার ভক্তরা প্রত্যেকে এই দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন। অবশেষে পাঁচ বছরের প্রেম পরিণতি পেল। কাপুর পরিবারের ভিটেমাটিতে অনুষ্ঠিত হয়েছে আলিয়া এবং রণবীরের বিয়ে। বিয়েতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাত্র ২৮ জন আত্মীয়-স্বজন।

বৃহস্পতিবার রনবীর কাপুর এর বান্দ্রার নিজস্ব বাড়িতেই বিয়ের আয়োজন করা হয়েছিল। বিয়ের অনুষ্ঠানের পাশাপাশি ওইদিনই আংটি বদল ও হয়েছিল আলিয়া এবং রণবীর এর। ঐদিন রণবীর কাপুর এর কাছ থেকে একটি বিরাট বড় হীরের আংটি উপহার পেয়েছিল আলিয়া। এছাড়াও আলিয়া ভাটের মা সোনি রাজদান এর কাছ থেকে রণবীর কাপুর পেয়েছেন বহুমূল্যের একটি উপহার। বিয়েতে রণবীরকে আলিয়ার মা একটি বহুমূল্য হাত ঘড়ি উপহার দিয়েছেন। যা ভারতে মেলে না। বিদেশি ওই হাত ঘড়ি টির দাম মোট ২.৫ কোটি টাকা। এছাড়া বিয়েতে উপস্থিত প্রত্যেক অতিথিকে রিটার্ন গিফট হিসেবে কাশ্মীরি শাল দেওয়া হয়েছিল। আলিয়া নিজে সেই শাল গুলো পছন্দ করেছেন।

এছাড়াও শোনা গিয়েছে জুতো লুকানো যে নিয়ম সেই নিয়ম নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বিয়ে বাড়িতে। জুতো লুকিয়ে রীতিমতো রনবীর কাপুরের থেকে আলিয়ার গার্ল গাং ১১.৫ কোটি টাকা দাবি করে বসেন। যদিও পরে তা ১ লাখে গিয়ে থামে।

আলিয়া এবং রাণবীর বিয়ে হয়েছে পাঞ্জাবি রীতি অনুসারে। কাপুর বংশের সমস্ত নিয়ম পালন করা হয়েছে পুরোহিত রাজেশ শর্মার দ্বারা। তবে শুধু মাত্র চূড়া সেরিমানি হয়নি আলিয়ার বিয়েতে। রণবীর এবং আলিয়া বিয়ে হয়েছে বৃহস্পতিবার দিন এবং বৃহস্পতিবার বেলাতেই রণবীর এবং আলিয়া গায়ে হলুদ পর্ব হয়েছে। গায়ে হলুদ পরে স্বামীর নামে লাল রং চুরা পড়তে হয় স্ত্রীকে এটাই নিয়ম। আর প্রায় ৪০ দিন মতো সেই চুরা পড়ে থাকতে হয় হাতে। কিন্তু আর কিছুদিনের মধ্যেই আলিয়ার আগামী ছবি শুটিং শুরু হয়ে যাবে তার কারণেই চূড়া সেরিমনি হয়নি। আপাতত রণবীরের নামে লাল রঙের চুরা নিজের হাতে পড়ছেন না আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Soni Razdan (@sonirazdan)

Back to top button