বলিউড

রোগা পাতলা কিন্তু ভালো মেশিন চাই! নিজের করা মন্তব্যের জন্য সকলের সামনে হাসির খোরাক হলেন আলিয়া ভাট

বলিউডে বর্তমান নায়িকাদের মধ্যে অন্যতম পরিচিত নাম হল আলিয়া ভাট। আজকের দিনে দাঁড়িয়ে সাম্প্রতিক সময়ে বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। বলিউড ইন্ডাস্ট্রির স্বনামধন্য পরিচালক মহেশ ভাটের মেয়ে আলিয়া। কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সম্ভবত খুব শিগগিরই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা।

বলিউডের সমস্ত তারকাকেই প্রায় বিভিন্ন কারণে ট্রোল হতে হয়। ইন্ডাস্ট্রিতে আসার পর প্রথম প্রথম অসুবিধা হলে কিংবা বিরক্তি এলেও এই সমস্ত ট্রোলিংকে সামলাতে অভ্যস্ত হয়ে পড়েন সকলেই। বলিউডের অভিনেতা অভিনেত্রীরা বিশেষ পাত্তা দেয় না এই সমস্ত বিষয়কে। তারকাদের যে কোন ধরনের কথাই চট করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেক সময় সেই কথার জন্যই সকলের সামনে হাসির খোরাক হতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। তেমনই একটি ভিডিও বাইরে রয়েছে নেট পাড়ায়।

সম্প্রতি আলিয়া ভাটের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে আলিয়া ভাটের পছন্দ-অপছন্দ জানার জন্য একটি গেম খেলা হচ্ছে। একটি জয়েন্ট স্ক্রিনে দেখানো হচ্ছিলো কিছু জিনিস যা পছন্দ হলে আলিয়া ডান দিকে ও অপছন্দ হলে বাঁ দিকে সোয়াইপ করছিলেন। খাবার থেকে শুরু করে পছন্দের জায়গা, পছন্দের অভিনেতা ইত্যাদি দেখানো হচ্ছিল। এরপর হঠাৎ করে একটি বডি বিল্ডারের ছবি দেখানো হয় আর তারপরই অভিনেত্রী বলেন, “ছিঃ! বডি বিল্ডাররা ভালো, কিন্তু আমি ব্যক্তিগতভাবে বডি বিল্ডার টাইপ পছন্দ করিনা। আমার তো পাতলা আর বেশ ভালো মেশিন চাই।” এর পরেই হাসিতে ফেটে পড়েন এখানে উপস্থিত সকলে।

ঐ মুহূর্তে এমন মন্তব্য করার পর লজ্জা পেয়ে যায় অভিনেত্রী। সবাই তাকে নিয়ে হাসাহাসি করা শুরু করে দিলে তিনি বলেন তিনি আর এই বিষয়ে কথা বলতে চাননা। এই অনুষ্ঠানে কুনাল কাপুরের সঙ্গে উপস্থিত হয়েছিলেন তিনি। কুনাল কাপুরও তার সাথে এই বিষয় নিয়ে কিছুটা হাসি মজা করেছিলেন।

Back to top button