বলিউড

কঙ্গনার ‘পাপা কি পরী’ মন্তব্যের মোক্ষম জবাব দিলেন আলিয়া ভাট! কলকাতায় এসে গীতার বাণী দিয়ে উত্তর দিলেন অভিনেত্রী

মুক্তির অপেক্ষায় বলিউডের বিগ বাজেটের ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। ছবি মুক্তির আগেই আলিয়া ভাট কে নিশানা করে নিজের সোশ্যাল মিডিয়ায় কিছু কথা পোস্ট করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনা ‘পাপা কি পরী’, ‘রমকম বিম্বো’ বলে কটাক্ষ করে আলিয়াকে।

কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেন “এই শুক্রবার ২০০ কোটি টাকা পুড়ে ছাই হবে। এক পাপা কি পরীর জন্য (যে নাকি এখনও ব্রিটিশ পাসপোর্ট রাখে)। কারণ পাপা প্রমাণ করতে চান তাঁর রমকম বিম্বো অভিনয়ও করতে পারে। ভুল কাস্টিং এ ছবির সবচেয়ে বড় খামতি। এরা শোধরাবে না। এই জন্যই হলিউড আর দক্ষিণী সিনেমাগুলো বেশি হল পায়। মুভি মাফিয়া যতদিন ক্ষমতা আছে বলিউডের সর্বনাশ অবধারিত।” কলকাতায় এসে কঙ্গনা রানাউতের এই কটাক্ষ মোক্ষম জবাব দিলেন আলিয়া।

কলকাতায় সংবাদমাধ্যম আলিয়ার কাছে প্রশ্ন করে কাঙ্গনার এমন কথার ভিত্তিতে তখনই আলিয়া গীতার একটি বাণী শোনান। যার অর্থ হলো “যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।” এই জবাব এর মাধ্যমেই কঙ্গনার কটাক্ষের মোক্ষম জবাব দিলেন আলিয়া।

বলিউডের কনট্রোভার্শিয়াল কুইন বলা হয়ে থাকে কঙ্গনা রানাউত কে। সমস্ত কিছুতেই তিনি একটা বিতর্ক সৃষ্টি করেন। নিজের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য মাঝেমধ্যেই সমালোচনা কটাক্ষের শিকার হন। নেপোটিজমের প্রসঙ্গ তুলে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুকে ঘিরে তিনি একাধিক বলিউড অভিনেতা অভিনেত্রী কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। তবে সে সব এখন অতীত বর্তমানে আলিয়ার নতুন ছবি গঙ্গুবাই কে নিয়ে বিতর্ক তৈরি করেছেন নতুন করে। তবে এবার আলিয়া ভাট ছেড়ে কথা বললেন না কঙ্গনা রানাউত কে মোক্ষম জবাব দিলেন কলকাতায় এসে।

Back to top button