বলিউড

‘১১০ কোটি টাকায় নেটফ্লিক্সকে বিয়ের স্বত্ব বিক্রি করেছেন রণবীর-আলিয়া’! চুপিসারে বিয়েটা সেরে ফেললেন রণবীর কাপুর ও আলিয়া ভাট

সম্প্রতি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর চার হাত এক করেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর কাপুর। বলাই বাহুল্য এই সুবিশাল বিয়ে নিয়ে দারুন উত্তেজনা ছিল অনুগামীদের মধ্যে। কিন্তু আজ সারাদিনেও সোশ্যাল মিডিয়ায় বিয়ের কোন ঝলক দেখতে পাননি তারা। বরং জানা গিয়েছে রীতিমতো নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে সেরে ফেলেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে যারপরনাই হতাশ হয়েছেন অনুগামীরা।

তবে শেষ পর্যন্ত সামনে এলো আসল কারণ। জানা গিয়েছে এক জনপ্রিয় ওটিটি সংস্থাকে নিজেদের বিয়ের স্বত্ব প্রায় ১১০ কোটি টাকায় বিক্রি করেছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। তাই সেখানেই প্রথম বিয়ের সমস্ত ছবি এবং ভিডিও দেখতে পাওয়া যাবে। মূলত সেই কারণেই সাংবাদিকদের নিজেদের বিয়েতে প্রবেশ করার অনুমতি দেননি বলিউডের এই জনপ্রিয় জুটি।

প্রসঙ্গত এর আগে শোনা গিয়েছিল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও জনপ্রিয় ওয়েব প্লাটফর্ম অ্যামাজন প্রাইমকে নিজেদের বিয়ের স্বত্ব বিক্রি করেছিলেন। তবে এখনও পর্যন্ত সেই ভিডিও প্রকাশিত হয়নি অ্যামাজন প্রাইমে। তবে এদিন আলিয়া এবং রনবীরের বিয়ে উপলক্ষে নেটফ্লিক্সের তরফে একটি ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানানো হয় এই দম্পতিকে। তারপরেই নেটিজেনরা গুঞ্জন শুরু করেছেন হয়তো তাহলে নেটফ্লিক্সেই প্রথম দেখতে পাওয়া যাবে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

Back to top button