বলিউড

শীঘ্রই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন, কালো পোশাকে স্পষ্ট বেবি বাম্প

হিন্দি সিনেমার সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন কোনও না কোনও কারণে শিরোনামে রয়েছেন। স্টাইল বা তার কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় আসামাত্রই আলোচনার বিষয় হয়ে ওঠে। এবারে আরও একবার সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে উঠে এলেন বচ্চন পুত্রবধূ। খবরের শিরোনামে এবারে রাই এর দ্বিতীয় গর্ভাবস্থার খবর উঠে এলো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য রাই বচ্চনের নতুন একটি ছবি দেখা গেছে। গতরাতে ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন এবং আরাধ্যা বচ্চন পুডুচেরিতে দক্ষিণ অভিনেতা ও অভিনেতা আর সারথকুমার এবং তাঁর কন্যা ভারালক্ষ্মী এবং পূজা সরথকুমারের সাথে দেখা করেছিলেন। ঐশ্বর্য ও অভিষেকের সাথে কাটানো সুন্দর মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পূজা সরথকুমার।

ছবিতে ঐশ্বর্য রাই কে কালো পোশাক দেখা যাচ্ছে। এছাড়াও, অভিনেত্রীর ওজন বেড়েছে বলে মনে হচ্ছে ছবি গুলিতে। ছবিগুলিতে লক্ষ্য করলেই বেবি বাম্প এর আভা সহজেই দেখা যাবে। যা অভিনেত্রীকেও আড়াল করার চেষ্টা করতে দেখা গেছে।

ঐশ্বর্য রাই বচ্চনের শেষ ছবিগুলি দেখার পরে, অভিনেত্রী মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়া র মাধ্যমে ভাইরাল হতে শুরু করেছে। ছবিগুলি দেখে ভক্তরা মন্তব্য করছেন এবং বলছেন যে ঐশ্বর্য গর্ভবতী। নেটিজেনরা অনেকেই মন্তব্য করেছেন এবং জিজ্ঞাসা করেছেন, ‘ কি গর্ভবতী?’ একজন মন্তব্য করে লিখেছেন যে ‘এটি সুসংবাদ .. অমিতাভ স্যার শিগগিরই আবার দাদু হতে চলেছেন।’ অন্যদিকে, অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছিলেন এবং লিখেছেন যে ‘তিনি গর্ভবতী … সুসংবাদ’।

ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চন এর বিয়ে হয় ২০০৭ সালের ২০ শে এপ্রিল। ১৪ বছরের বৈবাহিক জীবনে এখনও মরচে পড়েনি।ফিকে হয়নি তাদের প্রেম। আজও একই ভাবে সুখে সংসার করছেন দুজনে।

Back to top button