বলিউড

বয়স শুধুমাত্র একটি সংখ্যা মাত্র, আবারও তা প্রমাণ করলেন বলিউডের নাচের বাদশা গোবিন্দা, মঞ্চে অভিনেত্রী মৌনী র সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স করলেন তিনি

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয় তারকা হলো গোবিন্দা। দীর্ঘ কয়েক দশক ধরে তিনি ইন্ডাস্ট্রিতে নিজের রাজত্ব চালিয়ে গিয়েছেন। অভিনয়ের পাশাপাশি তিনি নিজের নাচের দক্ষতার জন্য জনপ্রিয় ছিলেন। সম্প্রতি বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়ের সঙ্গে মঞ্চে দুর্দান্ত পারফরম্যান্স করলেন গোবিন্দ। আর আরও একবার নিজের নাচের মাধ্যমে সকলকে তাক লাগিয়ে দিলেন তিনি।

সম্প্রতি ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। আর ওইসতিরি মৌনি সঙ্গে নেচে। দর্শকদের তাক লাগিয়ে দিলেন অভিনেতা। জিটিভির এই শো এর বিচারকের আসনে রয়েছেন জনপ্রিয় নাচের কোরিওগ্রাফার রেমো ডিসুজা, সোনালী বেন্দ্রে ও মৌনী রায়। আর ঐদিন গোবিন্দার উপস্থিতি যেনো শো এর জৌলুস আরো বাড়িয়ে দিয়েছে। বাকিদের মতো মৌনী ও গোবিন্দা নাচের অনেক বড় ভক্ত। তাই মঞ্চে এই দারুন সুযোগ পেয়ে তিনি আর এই সুযোগ ছাড়তে পারেননি।

‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এর মঞ্চে জনপ্রিয় হিন্দি গান ‘মির্চি লাগি তো’-তে হুক স্টেপে গোবিন্দর সাথে নাচ করেন মৌনী। গোবিন্দর অসাধারণ এক্সপ্রেশনের সাথে মৌনী ও তাল মিলিয়ে তাকে সঙ্গ দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এ মৌনী নিজেই এই নাচের অংশের একটি ভিডিও পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন,’বলিউডের নম্বর ১ হিরো-র সাথে, আমার সেরা মুহূর্তগুলোর মধ্যে অন্যতম।’ নাচের সময় মৌনীকে সাদা রঙের স্লিভলেস-ব্যাকলেস গাউন পরে খোলা চুলে দেখা গিয়েছে। আর গোবিন্দা পরেছিলেন সোনালী সুতোর কাজ করা কালো রঙের ব্লেজার ও কালো প্যান্ট‌।

নাচের সময় বাকি বিচারকেরা মৌনী এবং গোবিন্দা কে হাততালি দিয়ে উৎসাহ বাড়াচ্ছিলেন এবং সঞ্চালক জয় ভানুশালী ও সিটি বাজাচ্ছিলেন। বিশেষ এই পর্ব জি টিভির পর্দায় ২৪শে এপ্রিল সম্প্রচারিত হতে চলেছে। মৌনির পোস্ট করা এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে, দর্শকেরা এই পর্ব দেখার জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

Back to top button