আবারো প্রকাশ্যে সারা-করিনার সৎ মা বিবাদ! দুজনের ঠান্ডা যুদ্ধে উত্তাল নেট দুনিয়া, সৎ মা বলেই কি সারাকে সহ্য করতে পারেন না করিনা

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান মাঝমধ্যেই পাপরাজ্জিদের উপর মেজাজ হারানোর জন্যে কুখ্যাত। তবে পরিবারের সদস্যদের সঙ্গে তার রসায়ন বেশ জমজমাট! কিন্তু পরিবারে তার পছন্দের সদস্যের তালিকায় সৎ মেয়ে সারা আলি খান আছেন কিনা, তা নিয়ে বেশ দ্বন্দ্বে নেটিজেনরা।

সারা এবং করিনা সম্পর্কে সৎ মা মেয়ে হলেও দুজনের বয়সের পার্থক্য মাত্র পনেরো বছর। তাই দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকা অস্বাভাবিক নয়। অতীতে একসাথে করন জোহরের শোতে আসা থেকে শুরু করে বিভিন্ন পার্টিতে এর আগে দুজনকে একসাথে দেখা গেছে।

এমনকি স্টাইল নিয়ে দ্বন্দ্বে পড়লেও করিনার থেকে সাহায্য নেন বলে জানিয়েছিলেন সারা। তবে এবার তাদের অনুগামীদের সন্দেহ গুরুতর কিছু ঘটেছে তাদের রসায়নে।

নেট দুনিয়ায় সারা বলিউড অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়। ফলোয়ার সংখ্যা তার লক্ষাধিক। অপরদিকে করিনার একাধিক ফ্যান একাউন্ট থাকলেও তার নিজের কোনো একাউন্ট ছিলনা।

নেটদুনিয়ায় সময় কাটানোর চেয়ে পরিবারকে সময় দিতেই বেশি পছন্দ করতেন তিনি। কিন্তু এবার লকডাউন ও কোয়ারেন্টিন চলাকালীন তিনিও প্রবেশ করেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় প্রবেশ এর সাথে সাথেই ফলোয়ার্স এর ঝড় তুলে দেন তিনি। রীতিমতো পাল্লা দিতে থাকেন সারা সহ অন্যান্য অভিনেত্রীদের।

কিন্তু এরপরেই করিনার একাউন্ট খতিয়ে দেখে সন্দেহ জাগে নেটিজেনদের মনে। মালাইকা অরোরাসহ একাধিক অভিনেত্রী ও সেলিব্রিটিকে ফলো করলেও করিনা ফলো করেনি সৎ মেয়ে সারা আলি খানকে। নিজের পরিবারের কাউকে ফলো করতে তিনি বাকি রাখেননি তবে সেই তালিকায় নেই সারা।

এর পরেই দেখা যায় অপরদিকে সারাও ইন্ডাস্ট্রির একাধিক সেলিব্রেটিকে ফলো করলেও ফলো করেননি করিনা কাপুরকে। দুজনের এই কর্মকান্ডই বলে দেয় তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঠিক কতখানি ঘটেছে। দুজনের ঠান্ডা যুদ্ধ এখন আর গোপন নয় বরং সোশ্যাল মিডিয়ায় লক্ষাধিক ফলোয়ার্স এর সামনে উন্মোচিত হয়ে পড়েছে।