বলিউড

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পরে খাওয়া-ঘুম সমস্ত কিছু বন্ধ করে দিয়েছেন প্রেমিক শাহনাজ, অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন পরিবার

বেশকিছুদিন হলো অভিনেতা ও বিগ বস বিজেতা সিদ্ধার্থ শুক্লা এই পৃথিবীকে বিদায় জানিয়েছেন, সকলকে ছেড়ে চলে গেছেন। গত ২রা সেপ্টেম্বর, বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে ৪০ বছর বয়সে সিদ্ধার্থ মারা যান।

সিদ্ধার্থের মৃত্যুর পর সকলেই হতবাক। অভিনেতার পরিবার, ভক্তরা এখনো এটা বিশ্বাস করতে প্রস্তুত নয়। সিদ্ধার্থের মৃত্যুর কারণে তার বিশেষ বন্ধু শেহনাজ গিল পুরোপুরি ভেঙে পড়েছেন।

সিদ্ধার্থের মৃত্যুর খবর শোনার পর থেকেই শাহনাজ গিলের অবস্থার অবনতি হয়েছে। সিদ্ধার্থের অন্ত্যেষ্টিক্রিয়া চলাকালীন তাকে অনেক কাঁদতেও দেখা গেছে। সিদ্ধার্থের চলে যাওয়ার শোক শাহনাজকে পুরোপুরি ভেঙে দিয়েছে। এমনকি এখন সে বিশ্বাস করতে পারছে না যে সিদ্ধার্থ তার জীবনে নেই।, শাহনাজের অবস্থা ভালো নয়। সে ঠিকমতো খাচ্ছে না, ঘুমাতেও পারছে না।

শাহনাজ কখনো ভাবতে পারেননি তার। জীবনে এরকম দিন আসবে। তার অজান্তেই সিদ্ধার্থ তার কোলে মাথা রেখেই চিরঘুমে চলে গেলেন। সেই ঘটনায় এখনও শোকস্তব্ধ হয়ে রয়েছেন তিনি। খাওয়া দাওয়া, ঘুম সব কিছুই বন্ধ হয়ে গেছে। প্রাণোচ্ছল এবং ফুরফুরে স্বভাবের মেয়ে পুরোপুরি ভাবে শান্ত হয়ে গেছে যা নিয়ে শেহেনাজ এর পরিবারের লোকজন বেশ আতঙ্কে রয়েছেন।

সিদ্ধার্থের মৃত্যুতে পাথর হয়ে রয়েছে শাহনাজ খাওয়া-দাওয়া বন্ধ নিয়ে চিন্তিত হয়ে রয়েছে তার পরিবারের লোকজন এই কঠিন সময়ে একমাত্র সামলাতে পারছেন শেহেবাজ।

এমনকি সিদ্ধার্থ শুক্লার মাও এই কঠিন সময় নিজেকে শক্ত হয়ে গেছেন এবং শাহনাজকে আগলে আগলে রাখছেন। সিদ্ধার্থের শেষকৃত্যে সময় শ্মশানে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি বারবার সিদ্ধার্থের মৃতদেহ আগলে বলেছিলেন ‘সিদ্ধার্থ মেরে বাচ্চা’। এমনটাই জানিয়েছেন সেই শশান ঘাটে উপস্থিত সকলে।

সিদ্ধার্থ এবং শাহনাজের আলাপ হয় ২০১৯ সালের বিগ বসের ঘরে সেখান থেকে তাদের সম্পর্কের সূত্রপাত প্রথমে বন্ধুত্ব এবং পরে আস্তে আস্তে প্রেমের পরিণতি পায় এই জুটিকে সকল নেটিজেনরা ভীষণ পছন্দ করতেন ভালোবেসে নেটিজেনরা তাদেরকে সিদনাজ নাম দিয়েছিল। শোনা গিয়েছে চলতি বছর ডিসেম্বরেই নাকি এই সম্পর্কের পরিণতি পাওয়ার কথা ছিল।

সিদ্ধার্থ কে ছাড়া একেবারেই ভেঙে পড়েছেন শেহেনাজ। মানসিক এবং শারীরিক দুইভাবেই তিনি ভেঙে পড়েছেন। সিদ্ধার্থের মৃত্যুর পর সমস্ত দায় দায়িত্ব পালন করেছেন তিনি। এই অবস্থায় সিদ্ধর্থ শুক্লার মা নিজের মেয়ের মতো আগলে রেখেছেন শাহনাজ কে।

Back to top button