বলিউড

কোলেপিঠে করে মানুষ করা বাবা-মা কে ছেড়ে ক্যাটরিনার সঙ্গে আলাদা সংসার পাতবেন ভিকি! পরিবারের অমতেই কোটি টাকার অ্যাপার্টমেন্ট ভাড়া নিলেন সুপারস্টার ভিকি

এই মুহূর্তে বিটাউনের সবথেকে আলোচ্য জুটি ক্যাটরিনা-ভিকি। নিজেদের বিয়ে ও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ কয়েকমাস ধরেই মিডিয়াতে চর্চায় রয়েছেন এই তারকা জুটি। এখনো অব্দি জানা গিয়েছে, আগামী ৯ই ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ের অনুষ্ঠান সারবেন এই জুটি। বিয়ের আগে ৮ই ডিসেম্বর হবে প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান। তবে এখনো পর্যন্ত নিজেদের বিয়ের অফিশিয়াল ঘোষণা করেননি তারা। বিয়ে নিয়ে একটা কথা ও মিডিয়ার সামনে বলেননি বলিউডের এই তারকা জুটি।

জানা গেছে, বলিউড অভিনেতা ভিকি কৌশল তার পরিবারের এক প্রবীণ সদস্যের অমতেই ক্যাটের সাথে বিয়ে সারছেন। বিয়ের পরে আলাদাভাবেই পাতবেন সংসার। কৌতুহল হচ্ছে নিশ্চয়ই। তাহলে বিষয়টি বিস্তারিতভাবে বলা যাক। বিয়ের পরে সুন্দরী স্ত্রী ক্যাটরিনার জন্য একটি বিশাল বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিনেতা। জুহুর রাজমহল আবাসনের আট তলায় আগামী পাঁচ বছরের জন্য একটি বিশাল অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। ইতিমধ্যেই এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ডিপোজিট মানি হিসেবে ১.৭৫ কোটি টাকা জমা দিয়ে দিয়েছেন অভিনেতা।

জানা গেছে, প্রথম তিন বছর এই অ্যাপার্টমেন্টের ভাড়া হিসেবে অভিনেতাকে প্রতিমাসে ৮ লক্ষ্য টাকা দিতে হবে। পরের একবছরে প্রতিমাস বাবদ সেটি বেড়ে দাঁড়াবে ৮ লক্ষ্য ৪০ হাজার টাকা। আর শেষ একবছরে সেটি আরও বাড়বে। প্রতিমাসে অভিনেতাকে ৮ লক্ষ্য ৮২ হাজার টাকা দিতে হবে। রাজমহল আবাসনের রিয়েল এস্টেট এজেন্ট এমন কথাই জানিয়েছেন অভিনেতাকে।

তবে বিয়ের আগে নিজের বাড়ির প্রবীণ সদস্যের মন জয় করতে ব্যস্ত ভিকি। কারণ অভিনেতা বিয়ের পর আলাদা বাড়িতে সংসার পাতবেন তা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। এখন তাকে রাজি করানোর চেষ্টাতেই রয়েছেন অভিনেতা। আপাতত তার মধ্যেই চুপিসারে বিয়ের আয়োজন সারছেন তিনি।

কোনদিনই এই তারকা জুটি নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে বিশেষ মন্তব্য করেননি। কারণ তারা কখনোই চাইতেন না তাদের ব্যক্তিগত জীবনে মিডিয়ার আলো পড়ুক। ৯ই ডিসেম্বর তাদের বিয়ের কথা শোনা গেলেও এখনো পর্যন্ত তারা কেউই নিজেদের বিয়ে নিয়ে কোন নিশ্চিত ঘোষণা করেননি মিডিয়ার সামনে। আপাতত তাদের সমস্ত অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন তাদের তরফ থেকে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা শোনার জন্য।

জানা গেছে, তাদের বিয়েতে উপস্থিত থাকবেন আলিয়া ভাট, কারাণ জোহার, সালমান খানের মতো একাধিক বলিউড তারকারা। এছাড়াও উপস্থিত থাকছেন কোরিওগ্রাফার বস্কো মার্টিসও। ক্যাটরিনার পরে আলিয়ার সাথে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। তবে এই কারণের জন্য ক্যাটরিনার সাথে আলিয়ার বন্ধুত্বে ভাঙ্গন ধরেনি। অতীত ভুলে বর্তমানের সাথে ভালো থাকাতে বিশ্বাসী অভিনেত্রী।

Back to top button