বলিউড

কঙ্গনা রানাউতের সঙ্গে নিজের বিষাক্ত সম্পর্কের কথা ফাঁস করলেন অধ্যায়ন সুমন, উঠে এলো কঙ্গনা সম্পর্কে নতুন তথ্য

বলিউডের কন্ট্রোভার্সিয়াল কুইন বলা হয় কঙ্গনা রানাউত কে। বলিউড ইন্ডাস্ট্রিতে থাকাকালীন তিনি একাধিক সম্পর্কে জড়িয়েছেন তারমধ্যে অন্যতম একজন বলে অভিনেতা হলেন অধ্যায়ন সুমন। ২০০৮ সাল থেকে শুরু করে ২৯০৯ সাল পর্যন্ত বেশ কয়েক মাস কঙ্গনা এবং সুমন সম্পর্কে ছিলেন। কঙ্গনা এবং সুমন ‘Raaz: The Mystery Continues’ ছবিতে একসঙ্গে কাজ করেন। সেখান থেকেই দুজন এর সম্পর্কের সূত্রপাত। তবে সম্পর্কে ভাঙ্গন ধরার পরে সুমন কঙ্গনা সম্পর্কে কিছু তথ্য ফাঁস করেন।

২০১৬ এর এক পুরনো সাক্ষাৎকারে সুমন জানান সম্পর্কে থাকাকালীন তাকে বারবার অপমানিত হতে হয়েছিল এমনকি তাকে ফ্লপ অভিনেতা বলেও অসম্মান করা হয়েছিল। তবে তিনি কোনোভাবেই সাক্ষাৎকারে কঙ্গনার নাম সামনে আনেনি। অভিনেতা আরো জানান যে তিনি সম্পর্কে থাকাকালীন মানসিক শান্তি চেয়েছিলেন তবে তিনি কোনদিনই পাননি তাই সম্পর্ক থেকে সরে আসতে বাধ্য হন। সুমনকে ওই সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয় এই সম্পর্ক কি বিষাক্ত ছিল তিনি সেই প্রশ্নের উত্তরে নিজের সম্মতি দেন।

তিনি জানান এই বিশেষ সম্পর্কে এমন অনেক ঘটনা ঘটেছে যা মানসিকভাবে অবসাদগ্রস্ত করে দিয়েছিল তাকে, তার তরুণ চিত্তাকর্ষক মন হওয়ার কারণে সেই সমস্ত ঘটনাগুলো থেকে বেরিয়ে আসতে বেশ কিছু সময় লেগেছিল। এমন অনেক ঘটনা ঘটেছিল যার ফলে তার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে দ্বিধা হচ্ছিল। কোনভাবেই তিনি নিজেকে এই সম্পর্ক থেকে দূরে করতে পারছিলেন না। সম্পর্কে প্রচন্ড পরিমানে মানসিক অস্থিরতা ছিল।

অধ্যায়ন জানান এই পরিস্থিতিতে ঘুরে ধারণা তার কাছে একটি চ্যালেঞ্জিং বিষয় হয়ে উঠেছিল। নিজের সঙ্গে নিজের লড়াই ছিল। তখনই তার বাবার কিছু কথা তার মনে পড়ে তার বাবা বলেছিলেন “সম্পর্কে কেউ ভাল অথবা খারাপ হয় না, তুমি যদি সম্পর্কটা এগিয়ে নিয়ে যেতে না পারো তাহলে সেটি তখনই থামিয়ে দিয়ে নিজে সামনের দিকে এগিয়ে চলো”। এমন নয় সম্পর্কে থাকতেই হবে নিজে ভালো থাকাটা অনেক বেশি দরকার বলে তিনি মনে করতেন তার বাবা।

Back to top button