বলিউড

খোলা পোশাক গলায় সোনার চেন! নিজেকে প্রয়াত গায়ক বাপ্পি লাহিড়ীর সঙ্গে তুলনা করে তীব্র কটাক্ষের সম্মুখীন অভিনেত্রী আদা শর্মা

সম্প্রতি দীর্ঘ শারীরিক অসুস্থতার পর প্রয়াত হয়েছেন জনপ্রিয় বলিউড গায়ক এবং সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী। বলাই বাহুল্য তার এই অকাল প্রয়াণ এখনও মেনে নিতে পারেননি নেটিজেনদের একটি বড় অংশ। কারণ তারা মনে করছেন বাপ্পি লাহিড়ীর মৃত্যুর ফলে গানের জগতে যে শূন্যতা তৈরি হয়েছে তা কখনো পূর্ণ হবেনা। এবার তার মধ্যেই প্রয়াত গায়ক এর সঙ্গে নিজের তুলনা করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হলেন বলিউড অভিনেত্রী আদা শর্মা।

প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে একটি ফটো শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। যেখানে তিনি নিজেকে বাপ্পি লাহিড়ীর সঙ্গে তুলনা করেছিলেন। বাপ্পি লাহিড়ীর গলার সোনার হার এবং কালো চশমার স্টাইলকে নকল করে ফটো পোস্ট করেছিলেন অভিনেত্রী। তার গলায় সোনার হার থাকলেও প্রায় অর্ধনগ্ন অবস্থায় দেখতে পাওয়া গিয়েছে আদাকে। কারণ বোতাম খোলা ব্লেজারের নিচে আর কিছু পরেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Adah Sharma (@adah_ki_adah)

বলাই বাহুল্য নিজের এই ফটোর সঙ্গে বাপ্পি লাহিড়ীর তুলনা করায় বেজায় চটেছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন এই পোষ্টের মাধ্যমে অভিনেত্রী আসলে সদ্যপ্রয়াত গায়ককে অপমান করেছেন। পাশাপাশি তার ওই ছবির সঙ্গে বাপি লাহিড়ীর তুলনা টানা মোটেও উচিত হয়নি, এমনটাই মনে করছেন তারা।

Back to top button