বলিউড

স্বামী জেলে রাত কাটাচ্ছেন! সোশ্যাল মিডিয়ায় ঢলঢলে প্যান্ট-ক্রপটপ-স্কার্টে উষ্ণতা ছড়াচ্ছেন শিল্পা শেট্টি কুন্দ্রা, ঝড়ের গতিতে ছবি ভাইরাল

বলিউডের অন্যতম গ্ল্যামারাস নারী হলেন শিল্পা শেট্টি। ফিট চেহারা এবং গ্ল্যামারাস শরীরের জন্য বরাবরই খবরে শিরোনামে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই শেয়ার করেন তিনি।

কিছুদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়াতে ধরা গিয়েছিলেন চকলেট কালারের লং স্কার্ট এবং কোন কালারের অন্তর্বাসের সঙ্গে। এই ছবিতে বেশ উষ্ণতা ছড়ান অভিনেত্রী সারা সোশ্যাল মিডিয়াতে।

ঝলমলে এক পোশাকে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী। হলুদ পোশাকেও বেশ মানানসই লাগছে শিল্পা কে। শিমার প্যান্টে ধরা দিয়েছেন শিল্পা শেট্টি গ্ল্যামারের সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়।

ব্যাকলেস পোশাকে শিল্পা উষ্ণতা ছড়াচ্ছেন নেট দুনিয়ায়। আসলে শিল্পা শেট্টি আজকাল তার ছবি ‘হাঙ্গামা 2’ প্রচারে ব্যস্ত রয়েছেন। এই পরিস্থিতিতে বিভিন্ন ফটোশুট এর ছবি শেয়ার করছেন তিনি। এবং সেই ছবিই নেট মাধ্যমে ভাইরাল হয়।

বলি অভিনেত্রী শিল্পা শেঠি আবার বহু বছর পরে টেলিভিশনের বড় পর্দায় ফিরছেন। তাকে ‘হাঙ্গামা 2’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তার সাথে প্রধান চরিত্রে রয়েছেন মিজান জাফরি এবং পরেশ রাও। ছবিটি ২৩ শে জুলাই মুক্তি পাচ্ছে।

Back to top button