বলিউড

প্রেমিক সিদ্ধার্থর মৃত্যুশোক কাটিয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী শাহনাজ গিল, সিদ্ধার্থের মায়ের কথা রাখতেই আবার শুটিংয়ে ফেরা তার

বেশকিছুদিন হলো অভিনেতা ও বিগ বস বিজেতা সিদ্ধার্থ শুক্লা এই পৃথিবীকে বিদায় জানিয়েছেন, সকলকে ছেড়ে চলে গেছেন। গত ২রা সেপ্টেম্বর, বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে ৪০ বছর বয়সে সিদ্ধার্থ মারা যান। সিদ্ধার্থের মৃত্যুর পর সকলেই হতবাক। অভিনেতার পরিবার, ভক্তরা এখনো এটা বিশ্বাস করতে প্রস্তুত নয়। সিদ্ধার্থের মৃত্যুর কারণে তার বিশেষ বন্ধু শেহনাজ গিল পুরোপুরি ভেঙে পড়েছেন।

সিদ্ধার্থের মৃত্যুর খবর শোনার পর থেকেই শাহনাজ গিলের অবস্থার অবনতি হয়েছে। সিদ্ধার্থের চলে যাওয়ার শোক শাহনাজকে পুরোপুরি ভেঙে দিয়েছে। এমনকি এখন সে বিশ্বাস করতে পারছে না যে সিদ্ধার্থ তার জীবনে নেই।, শাহনাজের অবস্থা ভালো নয়। সে ঠিকমতো খাচ্ছে না, ঘুমাতেও পারছে না।

সিদ্ধার্থের মৃত্যুতে পাথর হয়ে রয়েছে শাহনাজ খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন, যা নিয়ে চিন্তিত হয়ে পড়ে তার পরিবারের লোকজন। সিদ্ধার্থের শেষকৃত্যে সময় শ্মশানে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি বারবার সিদ্ধার্থের মৃতদেহ আগলে কান্না করছিলেন। প্রাণোচ্ছল এবং ফুরফুরে স্বভাবের মেয়ে পুরোপুরি ভাবে শান্ত হয়ে গেছে। সিদ্ধার্থ কে ছাড়া একেবারেই ভেঙে পড়েছেন শেহেনাজ। মানসিক এবং শারীরিক দুইভাবেই তিনি ভেঙে পড়েছেন। শাহনাজ কখনো ভাবতে পারেননি তার। জীবনে এরকম দিন আসবে।

বর্তমানে নিজেকে টিভির পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। নিজের স্বাভাবিক জীবনে এখনো ফিরে যেতে পারেনি শাহনাজ। যদিও শাহনাজ সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে নিজেকে কাজ থেকে দূরে রেখেছেন, নিজের যত্ন নেওয়ার পর, শাহনাজ গিল আসন্ন ছবির শুটিংয়ে ফিরবেন বলেছেন। আমরা সকলেই শাহনাজ গিল কে টিভির পর্দায় দেখতে পাবো। শীঘ্রই পাঞ্জাবী গায়ক দিলজিৎ দোসাঞ্জের সাথে ‘হাসলা রাখ’ ছবির শুটিং শুরু করবেন শাহনাজ।

১৫ই সেপ্টেম্বর লন্ডনে এই সিনেমার একটি গানের শুটিং করার পরিকল্পনা হয়েছিল। কারণ এটি চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং শাহনাজ ও এই ছবির একটি গুরুত্বপূর্ণ অংশ, তাই তাকে ছাড়া ছবির শুটিং শুরু করা সম্ভব নয়। তার ম্যানেজারের সাথে যোগাযোগ করা হয়েছে এবং আশা করা যাচ্ছে তিনি শীঘ্রই সকলের সাথে যোগাযোগ করবেন। খুব শীঘ্রই এর নতুন তারিখ নির্ধারণ করা হবে এবং শাহনাজও শুটিং ফ্লোরে ফিরবেন। বর্তমানে সিদ্ধার্থের মা শাহনাজ এর পাশে রয়েছে, তাকে শক্তি যোগাচ্ছে। তার কথা শুনেই শাহনাজ আবারও পর্দায় ফিরছেন।

 

View this post on Instagram

 

A post shared by DILJIT DOSANJH (@diljitdosanjh)

Back to top button