বলিউড

নিজের সৎ মা করিনার মতো অভিনেত্রী সারা আলি খান ও বিবাহিত অভিনেতা ভিকি কৌশল, রণবীর সিং কে বিয়ে করতে চান! ‘এদের বউয়েরা দেখছে কিন্তু’, সাবধান করলেন করণ

সম্প্রতি আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে সারা আলি খান, অক্ষয় কুমার ও ধনুশ অভিনীত ছবি ‘আতরঙি রে’। সেই ছবির প্রচারের জন্যই কফি উইথ করণ শো তে ঐদিন হাজির হয়েছিলেন সারা এবং ধনুশ। ওই মঞ্চে বসেই নিজের মুখে এক বিস্ফোরক কথা জানালেন সারা আলি খান। সিনেমার গল্প অনুযায়ী বিবাহিত সারা তার প্রেমিক কেও ভুলতে পারছে না। এইদিকে নিজের স্বামী কেও সে ছাড়তে নারাজ।

ঐদিন কফি উইথ করণ শো তে করণ জোহর তাকে এমন চারজন অভিনেতার নাম বলতে বলেন যাদের নিজের স্বয়ংবর সভায় সারা দেখতে চান। আর বেশি না ভেবেই সারা জবাব দেন রণবীর সিং, বিজয় দেবরকোন্ডা, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান। এই উত্তর শুনে করণ তাকে সাবধান করে যে যাদের নাম সারা নিলেন তারা নিয়মিত এই শো দেখেন। তাতেও ঘাবড়ে যাননি অভিনেত্রী, পাল্টা জবাব দেন যে “আশা করি তাদের বরেরাও দেখছে”, এই কথা শুনে ধনুশ ও নিজেকে ধরে রাখতে পারেননি। হেসে লুটোপুটি খান সকলে।

রণবীর সিং তার গৃহিণী দীপিকা কে নিয়ে ৩ বছরের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। বরুণ ধাওয়ান ও তার ছোটবেলার প্রেম নাতাশার র সঙ্গে কয়েক মাস আগের সংসার পেতেছেন। আর অন্যদিকে ভিকি কৌশল ও সম্প্রতি ক্যাটরিনার গলায় মালা পড়িয়েছেন। এখানে শুধুমাত্র বিজয় দেবরকোন্ডাই একমাত্র অবিবাহিত।

চলতি বছরেই মণীশ মালহোত্রার পার্টিতে বিজয় ও সারার রসায়ন সকলের সামনে এসেছিল। তার পর থেকে দুজনের প্রেমের সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল। এমনকি নিজেকে বিজয়ের ফ্যান গার্ল হিসেবেও দাবি করেছিল সারা। চলতি বছরের আগামী ২৪ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে আতরঙ্গি রে। সারা, অক্ষয় ও ধনুশের অনস্ক্রীন কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা।

Back to top button