ভালবাসায় গদগদ মৌলানা সাঈদের সঙ্গে নতুন ছবি শেয়ার করেলন অভিনেত্রী সানা খান

ফের বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি শেয়ার করলেন সানা খান। মৌলানা অনস সাঈদের সঙ্গে ভালবাসায় ভরা ছবি একটিভ শেয়ার করলেন অভিনেত্রী সানা। ছবিতে সাদা পোশাক পরে যায় এই অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে সেই ছবি শেয়ার করেন সানা।

সম্প্রতি, গুজরাতের মৌলানা অনস সাঈদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর থেকে সানার জীবন যে এক কথায় বেশ খানিকটা পালটে গিয়েছে, তা সবাই বেশ ভালো মত দেখতে পাচ্ছি । তাই এই অভিনেত্রী একেবারে নতুনভাবে নিজেকে এবং তার সংসারকে সাজিয়ে নিতে শুরু করেছেন। সানার সঙ্গে অনসের বিয়ের ছবি যখনই প্রকাশ্যে আসতে শুরু করে, তা নিয়ে সামাজিক মাধ্যমে জোর শোরগোল শুরু হয়ে যায়। বিনোদন জগৎ থেকে সরে গিয়ে সানা কীভাবে আচমকা এভাবে একজন ধর্মগুরুর সঙ্গে নতুন জীবন শুরু করলেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন করতে শুরু করেন।

যদিও বিয়ের আগেই সানা ঘোষণা করেন, তিনি এবার থেকে ধর্মের পথ অবলম্বন করে চলবেন। সেই কারণে রূপোলি পর্দা থেকে সরে যাচ্ছেন। ধর্মের পথে চলবেন বলে ঘোষণার পরই সোশ্যাল হ্যান্ডেল থেকে নিজের প্রায় সব ছবি সরিয়ে ফেলেন সানা খান। তার জায়গায় নতুন নতুন ছবি শেয়ার করতে শুরু করেন। কখনও হিজাবে মুখ ঢেকে ছবি শেয়ার করেন সানা আবার কখও বোরখা পরে। সবকিছু মিলিয়ে বিনোদন জগৎ থেকে সরে যাওয়ার পর বিয়ে করে এবার নতুন জীবনে একেবারে অন্য রূপে দেখা মিলছে এক সময়ের জনপ্রিয় অভিনেত্রীর।

প্রসঙ্গত,সানা খান এবং মৌলানা অনস সাঈদের বিয়ের খবর এবং ছবি প্রাকশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর জল্পনা। মৌলানার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনও অনস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনও শাশুড়ি মা কীভাবে যত্ন করে তাঁর জন্য বিরিয়ানি তৈরি করছেন, শেয়ার করছেন নানান ভিডিও।