বলিউড

সম্পত্তি থেকে ব্যাংক ডিটেলস, সুশান্ত রাজপুতের মৃত্যু ঘিরে আবারো জট! রিয়া চক্রবর্তীর গ্রেফতারির দাবিতে আবারো উত্তাল নেটদুনিয়া

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই তার মৃত্যু ঘিরে একাধিক রহস্য দানা বেঁধেছিল। এরপর মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার কারণে গ্রেপ্তার হন সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এবার আবারো সুশান্তের মৃত্যু ঘিরে নতুন রহস্য উঠে এলো এবং সেই রহস্যের সঙ্গে রিয়া চক্রবর্তীর যোগ আছে এমন অভিযোগে আবারো উত্তাল হলো সোশ্যাল মিডিয়া।

এর আগে একাধিকবার জানা গিয়েছিল সুশান্তের থেকে প্রচুর পরিমাণ টাকা রিয়া এবং তার ভাই নিয়েছেন। যদিও সেই অভিযোগ এখনো প্রমাণিত হয়নি। তবে এবার আবারও সুশান্তের সম্পত্তি এবং ব্যাংক ব্যালেন্স তছরুপের অভিযোগ উঠল রিয়ার নামে।

সুশান্তের পরিবারের তরফ থেকে জানানো হয়েছিল যে অভিনেতা বেশ কিছুদিন ধরে অবসাদগ্রস্ত ছিলেন।পাশাপাশি লকডাউনের তিনমাস তিনি কিভাবে কাটিয়েছেন তার পরিবারের কেউই তা জানেন না। সে সময়েই তিনি চরম সিদ্ধান্তটি নিয়েছিলেন কিনা সে ব্যাপারে রয়েছে ধোঁয়াশা। এবার পরিবারের সদস্যরা জানালেন মৃত্যুর আগে মে মাসে সুশান্ত তার সমস্ত সম্পত্তির নমিনি করে দিয়েছিলেন তার দিদিকে।

পরিবারের তরফে আরো জানানো হয়েছে সুশান্তের সঙ্গে তার দিদির সম্পর্ক মোটেই ভাল ছিল না। তা সত্বেও কেন তার সমস্ত সম্পত্তির দাবিদার তিনি তার দিদিকে করলেন সেই নিয়ে রয়েছে ধোঁয়াশা ।নেটিজেনদের একাংশ মনে করছেন রিয়া চক্রবর্তীর হাত থেকে সম্পত্তি বাঁচাতেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা। বলাই বাহুল্য আবারো তীব্র বিতর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

Back to top button