বলিউড

‘শুটিং শেষে একটু রিল্যাক্স করছি’! বাথটবে মদের বোতল নিয়ে নগ্ন কঙ্গনা রানাউত, সমালোচনার মুখে পড়ে মুছলেন ছবি

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত মানেই বিতর্কের আরেক নাম। নানা বিষয়ে মন্তব্য থেকে শুরু করে অহেতুক আক্রমণ, নেটিজেনরা মনে করেন আলোচনা শিরোনামে থাকতে হামেশাই কঙ্গনা তার আক্রমণাত্মক মনোভাবের পরিচয় দেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় আলোচনার তুঙ্গে উঠে এলেন একটি ছবি পোস্ট করে।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী একটি নিজের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে নগ্ন অবস্থায় বাথটবে শুয়ে থাকতে দেখা গেছে। মাথার কাছে ছড়িয়ে-ছিটিয়ে ছিল মদের বোতলও। ক্যাপশন এ অভিনেত্রী অনুগামীদের জানিয়েছিলেন যে শুটিং এর শেষে এভাবেই তিনি একটু রিলাক্স করেন। কিন্তু এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয় বিতর্ক।

প্রসঙ্গত এর আগে কঙ্গনা একাধিকবার অশ্লীলতার অভিযোগ তুলে আক্রমণ করেছেন একাধিক বলিউড অভিনেত্রীকে। তাই যে অভিনেত্রী সকলকে শ্লীলতার পাঠ দেন তার এ ধরনের ফটো সোশ্যাল মিডিয়ায় দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এটি দ্বিচারিতা ছাড়া আর কিছুই নয়। তাই এদিন তার ছবি পোস্ট হতেই শুরু হয় সমালোচনা।

এরপরই সোশ্যাল মিডিয়া থেকে তড়িঘড়ি ছবিটি মুছে দেন অভিনেত্রী। তবে ততক্ষণে তা দেখে ফেলেছেন বহু সংখ্যক নেট দুনিয়ার বাসিন্দা। এবং সকলেই একবাক্যে বলছেন কঙ্গনা বোধহয় বিতর্ক ছাড়া বাঁচতে পারেন না। তাই এভাবেই নিজের ফটো দিয়ে বিতর্ক ডেকে আনলেন তিনি।

Back to top button