বলিউড

‘অজুহাত দেখানো বন্ধ করে করতে হাজিরা দিন’! জাভেদ আখতারের দায়ের করা মামলায় কোর্টে তীব্র ভর্ৎসিত হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

কিছুদিন আগেই বিশিষ্ট বলিউড গীতিকার জাভেদ আখতার অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন মুম্বাই কোর্টে। এরপরে জানা যায় কোর্টের তরফে কঙ্গনাকে একাধিকবার মামলার শুনানির জন্য হাজিরা দিতে বলা হলেও অভিনেত্রী কোন কারন ছাড়াই অনুপস্থিত হতে থাকেন। তবে আজ মামলার দিন অনুপস্থিত থাকার পর অবশেষে বিচারকের কাছে তীব্র ভর্ৎসিত হতে হলো অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে।

প্রসঙ্গত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর টিভি ইন্টারভিউতে বলিউড গীতিকার জাভেদ আখতারকে তীব্র আক্রমণ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। এরপরই তার সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে পাল্টা কোর্টে মানহানির মামলা করেন জাভেদ।

এদিন কঙ্গনা অনুপস্থিত থাকার কারণ হিসেবে তার আইনজীবী বিচারককে জানান যে তিনি বর্তমানে মুম্বাইতে নেই, শুটিংয়ের কারণে তিনি শহরের বাইরে রয়েছেন। সেই কারণেই হাজিরা দিতে পারেননি তিনি তবে সেসব অজুহাতে বিচারকরা কান দেননি। কোর্টের তরফে এদিন স্পষ্ট জানানো হয়েছে যে এরপর আর কঙ্গনাকে কোনো সুযোগ দেওয়া হবে না।

আজ শেষবারের মতো হাজিরা দেওয়ার সুযোগ দেওয়া হয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত এর আগে কঙ্গনা একাধিকবার মামলার শুনানির দিন অনুপস্থিত থাকার কারণে জাভেদ আখতার জামিন অযোগ্য ধারায় মামলা করতে চেয়েছিলেন তার বিরুদ্ধে। তখন কোর্টের তরফেই জামিন অযোগ্য ধারায় মামলা গ্রহণ করা হয়নি। তবে আজও কঙ্গনা অনুপস্থিত থাকার পর বিচারকরা বেশ ক্ষুব্ধ অভিনেত্রীর উপর।

বলাই বাহুল্য নেটিজেনরা এখন চোখ রেখেছেন কঙ্গনা এরপর কি করেন তার দিকে। কারণ এর পরের মামলার শুনানির দিনও অনুপস্থিত থাকলে গ্রেফতার হতে পারেন অভিনেত্রী।

Back to top button