বলিউড

‘বলিউড ইন্ডাস্ট্রির সব নোংরামি আমি ফাঁস করবো’! রাজ কুন্দ্রার প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

গতকাল পর্ন কান্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর এখনো পর্যন্ত তার সমর্থনে বা বিপক্ষে সেভাবে কেউই মুখ খোলেননি বলিউডের। তবে এবার রাজকে তীব্র আক্রমণ করে বসলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সরাসরি কিছু না বললেও এদিন কঙ্গনা তার লক্ষাধিক ফলোয়ার্স এর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন। যেখানে তিনি লেখেন তিনি মনে করেন বলিউড ইন্ডাস্ট্রি নর্দমার মত।

প্রসঙ্গত যেকোনো বিষয়ে বিতর্কিত মন্তব্য করার জন্য কুখ্যাত কঙ্গনা। এদিন তিনি জানান বলিউড ইন্ডাস্ট্রি উপর থেকে সোনার মত চকচক করলেও আসলে তা নয়। পাশাপাশি অভিনেত্রী আরো জানান তিনি তার নিজের প্রোডাকশন হাউজ থেকে তৈরি করতে চলেছেন একটি সিনেমা যার নাম ‘টিকু ওয়েডস সেরু’। অভিনেত্রীর দাবি এই সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রির সমস্ত নোংরামী তিনি ফাঁস করবেন।

বলাই বাহুল্য তার এই মন্তব্যকে অনেকে সমর্থন করলেও নেটিজেনদের কাছে কিন্তু সমালোচিত হতে হয়েছে কঙ্গনাকে। অনেকেরই মন্তব্য কঙ্গনা নিজেও বলিউড ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রী। তাই কখনোই গোটা ইন্ডাস্ট্রিকে এভাবে আক্রমণ করা উচিত নয়।তবে কঙ্গনা সেসব সমালোচনায় কান দিতে নারাজ।

বরং তিনি তাঁর পোষ্টের মাধ্যমে আরও জানিয়েছেন যে তিনি মনে করেন বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে দৃঢ়তা থাকা উচিত যা এখন মোটেও নেই।

তবে নেটিজেনরা কিন্তু বলছেন কঙ্গনা আদতে মোটেও চিন্তিত নন বলিউড নিয়ে। বরং তার আগামী সিনেমার প্রচারটা এভাবেই তিনি সেরে ফেললেন রাজের গ্রেফতারের সুযোগ নিয়ে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button