বলিউড

প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের সুন্দরী অভিনেত্রী দের মধ্যে অন্যতম একজন হলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। স্টার কিড হিসেবে পরিচিত হলেও নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেই জাহ্নবী কাপুর। বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন। বলিউডের ধাড়ক ছবির মাধ্যমে জাহ্নবী কাপুরের প্রথম অভিষেক হয়। মাত্র কয়েক বছরেই তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকমহলে নিজের রূপ ও গুণে তিনি নেটিজেনদের ঘায়েল করেছেন।

সিনেমার সংখ্যা হাতেগোনা হলেও নিজের প্রেমিকের সংখ্যা একেবারেই হাতেগোনা নয়, বেশ অনেকবারই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। যদিও এই বিষয়ে তিনি কোনো রকম কোনো আলোচনা করেননি। তবে সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়া একটি ভিডিওতে তার প্রাক্তনের সাথে দেখা গিয়েছে। ভিডিওতে প্রকাশ্যেই নিজের প্রাক্তন কে জড়িয়ে ধরে চুমু খাচ্ছিলেন অভিনেত্রী।

বলিউডের অন্যতম হট নায়িকাদের প্রথম তালিকায় রয়েছেন জাহ্নবী কাপুর। নিজের হটনেস এর মাধ্যমে তিনি বরাবরই খবরের শিরোনামে থাকেন। নিজের অসাধারণ চাবুক ফিগার, গ্ল্যামারাস লুক ইত্যাদির জন্য নেটদুনিয়ায় হট সেনশন শ্রীদেবী-কন্যা। নিজের একের পর এক বোল্ড ফটোশুটের মাধ্যমে বহু পুরুষের হৃদয় ঘায়েল করেছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের প্রাক্তনকে চুমু খাওয়া নিয়ে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ জাহ্নবী। নিজের বোল্ড ফটোশুট দিয়ে মাঝে মাঝে দর্শকের সামনে আসেন তিনি। তবে এবারে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন তিনি যে ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের প্রাক্তন কে জড়িয়ে ধরে চুম্বন করছেন অভিনেত্রী। অভিনেত্রী জীবনে বারবার দুই পুরুষকে নিয়ে নানারকম সমালোচনা হয়েছে। প্রথমজন হলো ধাড়ক ছবির নায়ক ঈশান খট্টর এবং দ্বিতীয় জন হলেন ছোটবেলার বন্ধু অক্ষত রাজন।

কয়েকদিন আগে নিজের প্রিয় বন্ধুকে আই লাভ ইউ বলেছেন অভিনেত্রী। এবারে পার্টির মুহূর্তের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দারুণভাবে ভাইরাল হলেন তিনি। তার পাশাপাশি নেটিজেনদের সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে জাহ্নবীর পরনে রয়েছে সাদা স্লিভলেস একটি গাউন এবং অক্ষত কে জড়িয়ে ধরে তিনি চুম্বন করছেন। ক্যারিয়ারের শুরুতেই অক্ষত সঙ্গে সম্পর্ক ভেঙ্গে গিয়েছিল জাহ্নবীর। তবে প্রেম ভাঙলো বন্ধুত্ত্ব এখনও অটুট রয়েছে তাদের মধ্যে। আর তাদের এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button