বলিউড

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল বলিউড অভিনেত্রী দিয়া মির্জার পুত্র অভ‍্যানের ছবি! ‘এতো দারুণ কিউট’, প্রতিক্রিয়া জানালেন নেটিজেনরা

গত বছর ফেব্রুয়ারি মাসে ব‍্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী দিয়া মির্জাকে। এর পর মাস তিনেকের মধ্যেই পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার শিকার হতে হয়েছিল বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। অনেকেই জানিয়েছিলেন গর্ভবতী হয়ে পড়ার জন্যই তড়িঘড়ি বিয়ে করে ফেলতে হয়েছিল তাকে। তবে অভিনেত্রী জানিয়েছিলেন একসঙ্গে জীবন কাটাবেন বলেই বিয়ে করেছেন তিনি।

এবং বিয়ের প্রস্তুতি চলাকালীন জানতে পেরেছিলেন যে তিনি গর্ভবতী। তবে বর্তমানে এই সমস্ত বিতর্ক অনেক পিছনে ফেলে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা। বরং এখন পুত্র অভ‍্যানের ছবি অভিনেত্রী পোস্ট করলেই তা মুহূর্তে ভাইরাল হয় অনুগামীদের মধ্যে।

এদিন ছেলেকে সূর্যের আলোর সঙ্গে তুলনা করে গাছের পাতার সঙ্গে ছোট্ট অভ্যান খেলছে এমন ছবি পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী দিয়া মির্জাকে। যা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে ছোট থেকেই প্রকৃতির সঙ্গে ছেলেকে পরিচয় করাতে শুরু করেছেন অভিনেত্রী। প্রসঙ্গত সময়ের বেশ খানিকটা আগেই জন্মগ্রহণ করেছিল অভিনেত্রীর সন্তান। তবে বর্তমানে মা এবং সন্তান দুজনেই ভালো আছেন। পাশাপাশি অভিনেত্রী দিয়া মির্জার সোশ্যাল মিডিয়া দেখলেই এখন বোঝা যায় ছেলেকে নিয়ে দারুণ সময় কাটছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza Rekhi (@diamirzaofficial)

Back to top button