বলিউড

যতই আদা-কাঁচকলা সম্পর্ক থাক, করণ জোহরের প্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত! বিস্ফোরক দাবি অভিনেত্রী দ্রষ্টি ধামি

বলিউড পরিচালক-প্রযোজক করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ মানেই নানা বিতর্কিত পর্ব। কারণ এখানে অতিথি হয়ে আসা অভিনেতা-অভিনেত্রীদের থেকে মাঝেমধ্যেই বেফাঁস নানান মন্তব্য শুনতে পাওয়া যায়। এবার তেমনই এক মন্তব্য করে নজর কাড়লেন অভিনেত্রী দ্রষ্টি ধামি।

সম্প্রতি এক অতিথি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘বাবর’ নামের ওয়েব সিরিজটি যা অতি অল্প দিনেই জনপ্রিয়তা লাভ করেছে নেটিজেনদের মধ্যে। সেই সূত্রেই অভিনেতা কুনাল কাপুর, ডিনো মোরিয়া এবং দ্রষ্টি ধামি আমন্ত্রণ পেয়েছিলেন করণ জোহরের কফি শোতে। সেখানেই সঞ্চালক করণের করা প্রশ্নের উত্তর দিতে গিয়ে বোমা ফাটান দ্রষ্টি।

প্রসঙ্গত শো এর প্লট অনুযায়ী করণ তাকে জিজ্ঞাসা করেছিলেন এমন কোন একজন অভিনেত্রীর নাম করতে যাকে অনুসরণ করেন দ্রষ্টি। এর পরেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এর নাম নিয়ে বসেন দ্রষ্টি। পাশাপাশি তিনি বলেন করণকে ‘আপনার প্রিয় কঙ্গনা’। যদিও প্রায় সঙ্গে সঙ্গেই নাম পরিবর্তন করে দ্রষ্টি বলেন কঙ্গনা রানাউত নন বরং প্রিয়াঙ্কা চোপড়াকেই বেশি অনুসরণ করে থাকেন।

তবে এপিসোডের প্রোমো সামনে আসতেই হতবাক হয়েছেন নেটিজেনরা। কারণ অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে করণ জোহরের সাপে-নেউলে সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। তবে কেন দ্রষ্টি কঙ্গনাকে করণের প্রিয় বলে উল্লেখ করলেন সেই নিয়েই চিন্তায় নেটিজেনরা। সামনে আদায়-কাঁচকলায় সম্পর্ক থাকলেও তবে কি কঙ্গনার সঙ্গে গোপনে ভালো সম্পর্ক রয়েছে করণের, এমনটাই সন্দেহ জাগছে এখন নেটিজেনদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Drashti Dhami 💜 (@dhamidrashti)

Back to top button