বলিউড

হাসপাতালে দীপিকা-রণবীর! মা হতে চলেছেন দীপিকা পাডুকোন, জোর গুঞ্জন বলিউডে

২০১৮ সালের ১৪ই নভেম্বর অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। তারপর থেকেই দীপিকার অনুগামীরা অপেক্ষায় ছিলেন সুখবরের। তবে অভিনেত্রী কিন্তু ক্যারিয়ারকেই প্রাধান্য দিয়ে ছিলেন। তাই প্রায় তিন বছর বিয়ে হতে চললেও সন্তানসম্ভবা হননি দীপিকা।

তবে সম্প্রতি মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে দেখা গিয়েছে রণবীর এবং দীপিকা দু’জনকেই। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই খবর যে ঢিলে লাল সোয়েটারের মাধ্যমে বেবি বাম্পকে নেটিজেনদের চোখের বাইরে রাখছেন অভিনেত্রী। সে কারণেই আবারো দীপিকার অনুগামীরা আশা করছেন যে খুব শিগগিরই এই সেলিব্রেটি দম্পতি হয়তো সুখবর দিতে চলেছেন।

এদিন হাসপাতালের বাইরে তার প্রেগনেন্সি নিয়ে তাকে প্রশ্ন করা হলেও অবশ্য সাংবাদিকদের কোনো উত্তর দিতে চাননি অভিনেত্রী। তবে দীপিকার অনুগামীদের একাংশ মনে করছেন হয়তো এখনই মা হবেন না তিনি। কারণ বর্তমানে অনেকগুলি সিনেমার কাজ রয়েছে দীপিকার হাতে।

কবীর খান এর ৮৩ এর পাশাপাশি শাহরুখ খানের পাঠান ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি জানা গেছে ঋত্বিক রোশনের সঙ্গে একটি অ্যাকশন সিনেমাতেও থাকবেন তিনি। দক্ষিণের সুপারস্টার বাহুবলী খ্যাত প্রভাস এর সঙ্গেও একটি সিনেমায় কাজ করবেন দীপিকা। সব মিলিয়ে তার হাতে এখন একাধিক গুরুত্বপূর্ণ প্রজেক্ট। তাই এই অবস্থায় তিনি প্রেগনেন্ট হলে তার সিনেমার কি হবে সেই চিন্তাতে রয়েছেন নেটিজেনদের একাংশ।

তবে অভিনেত্রী নিজে, কিংবা রণবীর কেউই এখনো এ ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি। তাই আসল খবর জানতে অপেক্ষা করা ছাড়া আর কোনো রাস্তা নেই নেটিজেনদের।

Back to top button