বলিউড

উন্মুক্ত বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ানোর সাথে সাথে সমুদ্রের জলেরও উষ্ণতা কয়েকগুন বাড়িয়ে দিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল

আমিশা প্যাটেল, একসময় বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম হলো নিজেকে বর্তমানে বলিউড থেকে অনেক দূরে সরিয়ে নিয়েছেন। তিনি কহনা পেয়ার হে সিনেমার মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন।

তবে এর কারণ কি সেটা আজও অজানাই রয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ভালোই সক্রিয় থাকেন। এই সক্রিয় থাকার দরুন অভিনেত্রীর ফ্যান ও রয়েছে প্রচুর।

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যা নেট দুনিয়ার উষ্ণতা এক লাফে বাড়িয়ে দিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী সমুদ্রের ধারে দাঁড়িয়ে রয়েছেন, পরনে রয়েছে রামধনু কালার এর বিকিনি, উন্মুক্ত বক্ষ যুগল, স্পষ্ট বক্ষ ভাজিকা, চোখে রয়েছে নীল রংয়ের রোদ চশমা, মাথায় বাধা রয়েছে একটি রুমাল, রুমালটির রং লাল ও সাদা। অভিনেত্রীর চুল খোলা, সেই চুল অভিনেত্রীর পিঠ কাধ স্পর্শ করে নিচের দিকে নেমে গেছে। ক্যাপশনে বসিয়েছেন তিনটি হৃদয় চিহ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

এই ছবিটি ভালোবেসেছেন প্রায় ২৭ হাজার জন নেট নাগরিক। ছবিটিতে মন্তব্য করেছেন প্রায় ৪০০ জন নেট নাগরিক।

অভিনেত্রীর জন্ম ৯ ই জুন ১৯৭৬ সালে। অভিনেত্রী হিন্দি সিনেমার পাশাপাশি তেলেগু ফিল্ম করেছেন। সম্মানিত হয়েছেন নানারকম অ্যাওয়ার্ডে।

‘কহনা পেয়ার হে’ ছাড়াও অভিনেত্রীর উল্লেখযোগ্য সিনেমা গুলি হল- ‘হামরাজ’, ‘ভুলভুলাইয়া’, ‘গদার:এক প্রেম কথা’ ইত্যাদি।

কিছুদিন আগে শোনা গিয়েছিল এক শিল্পপতির ২.৫ কোটি টাকা চিট করেছেন অভিনেত্রী। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেত্রী আমিশা প্যাটেল সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতিতে জানিয়েছিলেন, “এত খারাপ গুজব এর আগে কখনো আমার নামে রটেনি।”

Back to top button