বলিউড

আম আদমি পার্টিতে যোগ দিতে চলেছেন অভিনেতা সনু সুদ! অভিনেতার নতুন পদক্ষেপ নিয়ে শুরু নানা জল্পনা

এবারে অভিনেতা সোনু সুদ আম আদমি পার্টিতে যোগ দিতে চলেছেন! কংগ্রেস কিংবা বিজেপির মত সর্বভারতীয় দল নয়, বরং আম আদমি পার্টিতে যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে তার। আজ শুক্রবার সকালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির কনভেনোর রাঘব চাদ্দার সাথে দেখা করেছেন তিনি। তারপরেই যৌথ সাংবাদিক বৈঠকে জানানো হয়েছে অভিনেতা দিল্লি সরকারের এক নতুন কর্মসূচির মেন্টর হিসেবে কাজ করবেন।

আজ সকালে দিল্লিতে আরবিন কেজরিওয়াল এর সাথে প্রায় দেড় ঘণ্টা বৈঠক করেছেন অভিনেতা। বিশেষ সূত্রের মারফত জানা যাচ্ছে এখনই সরকারিভাবে আম আদমি পার্টিতে যোগ না দিলেও খুব শীঘ্রই হয়তো অভিনেতার হাতে উঠবে আম আদমি পার্টির পতাকা। ভবিষ্যতের নিজের দলে সরাসরিভাবে অভিনেতাকে আনতে বেশ আগ্রহ রয়েছে আরবিন কেজরিওয়ালের। যদিও সাংবাদিক বৈঠক শেষে দুই পক্ষই অভিনেতার রাজনীতিতে যোগদানের জল্পনাকে উড়িয়ে দিয়েছেন। আপাতত দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ নামে কর্মসূচিতে অংশ নেবেন অভিনেতা।

প্রতিবারই পরিস্থিতিতে গরীবের ভগবান হয়ে গিয়েছিলেন অভিনেতা সোনু সুদ। গতবছর লকডাউন এর সময় থেকেই নিজেকে মানুষের সাহায্যের কাজে উজাড় করে দিয়েছেন। কখনো দেখা গেছে দায়িত্ব নিয়ে পরিচয় শ্রমিকদের ঘরে ফিরিয়ে দিয়েছেন আবার কখনো দেখা গেছে দায়িত্ব নিয়ে গরিব পরিবারের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন। শুধু তাই নয় মানুষের সেবার কাজে নিজের সম্পত্তি ও বন্ধক দেওয়ার আগে একবারও ভাবেননি তিনি। কোন রাজনীতির রঙ গায়ে না লাগিয়েই মানবসেবা যে ইচ্ছা থাকলেই করা যায় তা দেখিয়ে দিয়েছেন চোখে আঙ্গুল দিয়ে।

তবে অভিনেতা যে নিজেকে খুব বেশিদিন রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখবেন না এমন ইঙ্গিত আগেও পাওয়া গিয়েছিল। মাঝেমধ্যেই উড়ো খবর আজতো তিনি কংগ্রেসে যোগদান করতে চলেছেন। এমনকি শোনা গিয়েছিল মুম্বাই কংগ্রেসের এক নেতা তাকে মুম্বাইয়ের মেয়র পদের প্রার্থী করার প্রস্তাব দিয়েছিলেন। ওদিকে আবার তেলেঙ্গানার শাসকদল টি আর এস এর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে আলোচনা হয়নি রাজনৈতিক মহলে। শেষ পর্যন্ত শাসক দল আম আদমি পার্টিকে হয়তো বেছে নিতে চলেছেন অভিনেতা।

Back to top button