বলিউড

টালির বাড়ির মেঝেতে পাত পেরে বসে খাচ্ছেন অলিম্পিক পদকজয়ী চানু! ‘আমার বিশ্বাস হচ্ছে না’, ছবি দেখে প্রতিক্রিয়া অভিনেতা মাধবনের

সম্প্রতি ভারোত্তোলনে অলিম্পিক থেকে ভারতকে রুপোর পদক এনে দিয়েছেন মণিপুরের মেয়ে মীরাবাঈ চানু। তার পদকজয়ের ফলে রাতারাতি তিনি ভাইরাল হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার ভাইরাল হল পদক জয়ের পর মণিপুরের বাড়ি ফিরে এসে তার খেতে বসার ছবি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিতে চানুকে দেখা গেছে টালির বাড়ির মেঝেতে বসে পরিবারের সদস্যদের সাথে পাত পেড়ে খেতে। ছবিতে চানুর পিছনে থাকা আসবাবপত্র দেখলে বোঝা যায় রীতিমতো স্বচ্ছলহীন পরিবারের রান্নাঘর এটি।

আর এই ছবি দেখেই বাক্যহারা হয়ে গিয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেতা মাধবন। তিনি সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি শেয়ার করে বলেন যে তিনি বিশ্বাসই করতে পারছেন না। অর্থাৎ ভারতের অলিম্পিক পদকজয়ীকে এই ভাবে খেতে হচ্ছে সে কথা জানতে পেরে বাক্যহারা হয়ে গিয়েছেন এই অভিনেতা।

পোস্টে হিমাচল প্রদেশ, উত্তরপূর্ব ভারত এবং অন্যান্য পাহাড়ি এলাকার অনেক নেটিজেনই জানান যে এই ভাবেই প্রান্তিক এলাকার মানুষরা জীবনযাপন করে থাকেন। অত্যন্ত সাদামাটা এবং সহজ সরল জীবনযাত্রা তাদের।

এদিন চানু আরো একটি পোস্ট শেয়ার এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের জানিয়েছেন যে প্রায় দুই বছর পর বাড়ি ফিরে পরিবারের সঙ্গে খেতে বসেছেন তিনি। কারণ অলিম্পিকের প্রস্তুতির কারণে দু’বছর বাড়িতে ফিরতেই পারেননি তিনি।
তার এই অসাধ্যসাধনের পিছনের পরিশ্রমের কথা জানতে পেরে মুগ্ধ নেটিজেনরা।

Back to top button