বলিউড

ভাগ্নে ক্রুষ্ণার সঙ্গে ঝগড়া, এবার নিজের বোনের পরিবারের সাথে মুখ দেখা বন্ধ করলেন বলিউড অভিনেতা গোবিন্দা

বলিউড অভিনেতা গোবিন্দা ও তার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকের মধ্যেকার ঝামেলায় এবার জড়িয়ে পড়ল দুই তরফের গোটা পরিবার। এবং তার ফলস্বরূপ নিজের বোনের পরিবারের সাথে মুখ দেখা বন্ধ করলেন অভিনেতা গোবিন্দা।
প্রসঙ্গত, তিন বছর আগে ক্রুষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহ-র একটি টুইট নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড।

সেই টুইটের মাধ্যমে কাশ্মীরা যেসব সেলিব্রিটিরা পয়সার জন্য নাচেন, তাদের তীব্র তোপ দেগেছিলেন। এরপরই অভিনেতা গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা দাবি করেছিলেন যে তার স্বামীকে লক্ষ্য করেই এই টুইট। বলাইবাহুল্য এরপর দুই পরিবারে ঝামেলা বাধতে বেশি সময় লাগেনি।

পাশাপাশি এবার বিগবসের ঘরে সদস্য হিসেবে এসেছিলেন গোবিন্দার ভাগ্নি অর্থাৎ ক্রুষ্ণার বোন আরতী সিং। তিনি সেখানে জানিয়েছিলেন যে তার দাদার সঙ্গে ঝামেলার কারণে তার মামা গোবিন্দা তার সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন। যা নিয়ে তিনি অত্যন্ত দুঃখ পেয়েছিলেন। পাশাপাশি কিছুদিন আগেই কপিল শর্মার রিয়েলিটি শোতে হাজির হয়েছিলেন গোবিন্দা এবং সুনীতা দুজনেই।

নিজের মামা মামি শুটিং ফ্লোরে আসছেন শুনে তড়িঘড়ি সেখান থেকে বেরিয়ে গিয়েছিলেন গোবিন্দার ভাগ্নে ক্রুষ্ণা। তিনি জানিয়েছিলেন যে তিনি মনে করেন দুই তরফই একে অপরের সঙ্গে স্টেজ শেয়ার করতে চায় না। এরপর অবশ্য গোবিন্দার পরিবারের তরফে জানানো হয়েছিল যে তারা গোটা বিষয়টি নিয়ে কোন কথা বলতে না চাইলেও বারংবার উল্টোদিক থেকে তাদের দিকে ধেয়ে আসে অপমান। বলাই বাহুল্য গোবিন্দর পরিবারের বিতর্কে এখন কিন্তু সরগরম সোশ্যাল মিডিয়া।

Back to top button