বলিউড

বলিউডের অভিনেতা মহেশ মঞ্জরেকরের জীবনে বিরাট দুঃসংবাদ! ক্যানসারে আক্রান্ত তিনি, তার দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনায় তার হাজারো অনুরাগী

প্রবীণ অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা মহেশ মাঞ্জরেকর এ শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ। মূত্রাশয় ক্যানসার ধরা পড়েছে তার। সম্প্রতি কিছুদিন আগেই তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মহেশ মাঞ্জরেকারের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে। মহেশ মাঞ্জরেকরকে ১০ দিন আগে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর সেই হাসপাতালেই অস্ত্রোপচার করা হয়। মহেশ মাঞ্জরেকর এখন কিছুটা সুস্থ আছেন বলে জানিয়েছেন।

গত তিন বছর আগে সঞ্জয় দত্ত নিজের ক্যান্সারের খবর সকলকে জানান জাতিসংঘের বিশেষ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে দুজনের মধ্যে রয়েছে আলাদা একটি বন্ডিং। তার পরিচালিত একাধিক ছবিতে সঞ্জয় দত্ত কে দেখা গিয়েছে।

মহেশ মাঞ্জরেকর হিন্দি সিনেমার পাশাপাশি মারাঠি ভাষায় তার অভিনয় ও পরিচালনার মাধ্যমে দর্শকদের আপ্যায়ন করেছেন। তিনি ‘ওয়ান্টেড’, ‘রেডি’, ‘দাবাং’, ‘জিন্দা’, ‘মুসাফির’ এবং ‘কান্তে’র মতো বলিউড সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

বর্তমানে পরিচালক বিনায়ক দামোদর সাভারকরের বায়োপিক বানাতে ব্যস্ত রয়েছেন। গত মাসেই সাভারকারের 138 তম জন্মদিনে এই বায়োপিক বানানোর ঘোষণা তিনি নিজে করেন। শীঘ্রই মহেশের টেলিভিশন শো বিগ বস মারাঠি সম্প্রসারিত হতে চলেছে। এর আগেও দুটি সুজনের পরিচালনার দায়িত্ব তিনি ছিলেন।

যদিও মহেশ মাঞ্জরেকর বলিউডে অভিষেক করেছিলেন ‘বাস্তভ’ সিনেমায়, মাঞ্জরেকর তার আসল পরিচয় পেয়েছিলেন ২০০২ সালে মুক্তি পাওয়া ‘কেট’ মুভির মাধ্যমে। এরপর অভিনেতা হিসেবে মহেশ মাঞ্জরেকরের যাত্রাও শুরু হয়। মহেশ মাঞ্জরেকর অস্কারজয়ী সিনেমা ‘স্লামডগ মিলিয়নেয়ার’ -এও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

Back to top button