বলিউডStory

মেয়ে নাইসা লুকিয়ে প্রেম করছে জানতে পারলে রীতিমতো হাতে বন্দুক নিয়ে দরজার সামনে দাঁড়িয়ে থাকবেন অভিনেতা অজয় দেবগন! একটুও ভালো লাগবে না তার জানিয়েছিলেন কাজল

কাজল এবং অজয় দেবগনের নাম হয়তো কারোরই অজানা। অভিনেতা এবং অভিনেত্রী বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তবে উঠল এক বিস্ফোরক মন্তব্যের কথা। জানা গেছে মেয়ের লুকিয়ে প্রেম করলে নাকি কাজলের স্বামী অজয় দেবগন বন্দুক হাতে দাঁড়িয়ে থাকবেন। সম্প্রতি এক চ্যাট শোয়ে দেখা গেল কাজলকে। সেই চ্যাট শোয়েই কথায় কথায় বেরিয়ে এলো এই বিস্ফোরক মন্তব্য।

সেই রিয়্যালিটি শো-এ কথাবার্তার ফাঁকে জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল কে জিজ্ঞাসা করা হয় যদি কখনো অভিনেত্রী জানতে পারেন যে তার মেয়ে নাইসা লুকিয়ে লুকিয়ে প্রেম করছে তাহলে সেই মুহূর্তে অভিনেত্রীর প্রতিক্রিয়া কি হবে। তবে এর প্রত্যুত্তর শুনে রীতিমতো থতমত খেতে হল সেই শোয়ের প্রশ্নকর্তাকে। বলিউড তারকা কাজল এবং অজয় দেবগনের একমাত্র মেয়ে হলে নাইসা এবং রয়েছে আরও একটি পুত্রসন্তান, যার নাম যুগ।

এই প্রশ্ন পছন্দ হয়নি অভিনেত্রীর তিনি তার হাবভাবে বুঝিয়ে দিয়েছেন। অভিনেত্রী ঠিক কী মনে হবে সেই কথা এড়িয়ে গিয়ে মজার ছলে হেসে উত্তর দেন, ‘আমার কথা ছাড়ো! একবার যদি নাইসার বাবা জানতে পেরে মেয়ে লুকিয়ে প্রেম করছে তাহলে রীতিমতো হাতে বন্দুক নিয়ে দরজায় দোরগড়ায় দাঁড়িয়ে থাকবেন তিনি!’ এইরকম উত্তর পেয়ে রীতিমতো চমকে যান সেই শোয়ের প্রশ্নকর্তা। ফিট আপ উইথ দা স্টারস এর নতুন এপিসোড এই হাজির ছিলেন কাজল।

এর আগেও কফি উইথ করণ’-এ দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী কাজল কে। সেখানে অভিনেত্রী জানিয়েছিলেন মেয়ে নাইসা তার বাবা অভিনেতা অজয় দেবগনের চোখের মনি। হাজার হাজার ব্যস্ততার মাঝেও মেয়ের ব্যাপারে সদা সজাগ থাকেন অজয় দেবগন। সব সময় নাইসা কখন বেরোচ্ছে, কখন ফিরবে সেই ব্যাপারে বাড়িতে সবসময় খোঁজ খবর নেন বাবা। যদি কখনো মেয়ের ফিরতে দেরী হয় সেই দিন খুব টেনশন এ থাকেন বলিউডের ‘সিংহম’।

Back to top button