বলিউড

বাংলার ছেলে প্রাঞ্জলের গান শুনে মুগ্ধ অনুরাধা জী কেঁদে ফেললেন! দুর্দান্ত সুরে গান গেয়ে নদীয়ার ছেলে মন জয় করল বিচারকদের

গান এমন একটা জিনিস যা অন্যের কন্ঠ থেকে নির্গত হলে ও শ্রোতার অন্তরে গিয়ে ধাক্কা দেয়, শ্রোতার অন্তর ছুঁয়ে যায় গায়কের সুর আর কখনো কখনো এই গান মানুষের ভেতরকে এমন ভাবে নাড়িয়ে দেয় যে অন্যের গান শুনে‌ও আমরা সেই গানের মধ্যে থাকা দরদকে উপলব্ধি করে কেঁদে ফেলি। সম্প্রতি সুপারস্টার সিঙ্গার সিজন ২ এর মঞ্চে খুদে প্রতিযোগীদের গলায় অসাধারণ সব গান শুনে দর্শক এবং বিচারকমণ্ডলীর সেই রকম অবস্থা হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, সুপারস্টার সিঙ্গার এর মঞ্চে ক্যাপ্টেন সাইলির সঙ্গে গান করছে প্রত্যুষ আনান্দ তার গান শুনে মুগ্ধ হয়ে যাচ্ছেন সকল বিচারকরা। পেয়ার কিয়া তো ডারনা কিয়া সিনেমার ‘অরলি চুনারিয়া তেরে নাম কি’ গানটি গাইছিল প্রত্যুষ। এরপর নদীয়ার খুদে শিল্পী প্রাঞ্জল বিশ্বাস মঞ্চে ওঠে। মঞ্চে উঠে সে ‘তু মেরি জিন্দেগি হে’ গানটি গাইতে শুরু করে দেয়, তার গলার এই অসাধারন গান শুনে মুগ্ধ হয়ে যান সকল বিচারকরা উদিত নারায়ন তো এই গান শুনে খুদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অনুরাধাজি বলছেন যে, নাইন্টিজের এই সমস্ত অসাধারন গান যেভাবে এই খুদেরা গাইছে তা শুনে তিনি তার ভাষা হারিয়ে ফেলেছেন! প্রাঞ্জল এর গান শুনে কেঁদে ফেলেছেন তিনি। প্রাঞ্জল কীভাবে গানের জগতে প্রবেশ করে সেই কথা সে আগেও বলেছিল, তার হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে গিয়ে পথে এক ফকিরের সাথে পরিচয় হয় তার, সেই ফকির‌ই তাকে গানের জগতে প্রবেশ করিয়েছিলেন, আজ সে গানের সাধনায় মগ্ন, বড় হয়ে ফকির হতে চায় সে।

ইতিমধ্যে এই ভিডিওটি ৭৮ হাজার মানুষ দেখে ফেলেছেন এবং প্রচুর মানুষ এই ভিডিওটি লাইক কমেন্ট ও শেয়ার করেছেন। ঝড়ের গতিতে এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, প্রাঞ্জল এর গানের এই ভিডিওটি বলিউড লেটেস্ট নামক একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

Back to top button