বাংলা সিরিয়াল

টিআরপি বাড়াতে পরকীয়া! এবার মিঠাইকে এগোতে পরকীয়া আনছেন নির্মাতারা! প্রেগন্যান্ট সোমের গার্লফ্রেন্ড, পরকীয়ার পথে হাঁটতেই স্টার জলসার ভক্তদের কাছে ট্রোল হলো জি বাংলার মিঠাই ভক্তরা

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে আর কিছুই বলার নেই। হয়তো TRP তালিকায় এখন আর সেভাবে ভালো ফলাফল করতে পারছে না কিন্তু জনপ্রিয়তায় এতটুকু কমতি নেই। মিঠাই ধারাবাহিকে ফিরে আসার পর তো দর্শক খুবই খুশি। তার উপর ধারাবাহিকের দুই খুদে সদস্য শাক্য ও মিষ্টি। এই দুজনের জন্য যেনো ধারাবাহিক আরো জমজমাট। ধারাবাহিকে সম্পর্কে তারা ভাই বোন। এমনিতেই মিঠাই ধারাবাহিক শুরুর সময় থেকে অন্যরকম গল্পের জন্য দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছে। কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি এই ধারাবাহিক শেষ হয়ে যেতে চলেছে।

ধারাবাহিকে কোনো পরকীয়া না থাকায় খুব অহংকার করতেন দর্শক। কিন্তু হঠাৎ করেই এখন ধারাবাহিকের মোড় অন্যদিকে ঘুরে গেলো। ধারাবাহিকে এর আগে আমরা দেখেছি তোর্সার থেকে অবহেলিত হতে হতে সোম অন্য একটি মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে পরে, কিন্তু পরে নিজের ভুল শুধরে নেয় সে।

তবে বর্তমানে ধারাবাহিকে আবারো ওই সঙ্গীতা বলে মেয়েটি ফিরে এসেছে। সে এসে দাবি করছে সে অন্তঃসত্ত্বা এবং সোম হলো তার সন্তানের বাবা। আর গল্পের এই মোড় ঘুরিয়ে দেওয়ার জন্যই ট্রোলের শিকার হলো ধারাবাহিক।

আর পাঁচটা ধারাবাহিকের মতোই মিঠাই ও যে পরকীয়ার পথে হাঁটবে সেটা বুঝতেই পারেনি দর্শক। এক দর্শক একটি পোস্ট করে লেখেন, “এ কেমন হল?? আমাদের এতো প্রিয়, সবার থেকে আলাদা সিরিয়ালে, এতো সস্তা ডায়লগ!!!! “আমি তোমার সন্তানের মা হতে চলেছি “!পর’কীয়া আর তার পরিপ্রেক্ষিতে সন্তান! মিঠাই ফ্যান দের কাছে এইটাও পর’কীয়া নয়?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh