বাংলা সিরিয়াল

‘পাঁচটা বয়ফ্রেন্ড বানিয়ে পার্টি করব তোমার নাকের ডগায়’, রঞ্জার মুখে এমন কথা শুনে মল্লারের গা কেঁপে গেল ভয়ে! জমে উঠেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’

জমজমাট সিরিয়াল মানের দর্শকদের আগে জি বাংলা এবং স্টার জলসার কথাই মাথায় আসে। এই দুই চ্যানেলের ধারাবাহিক গুলি দর্শকদের বিশেষ পছন্দের। আর দর্শকদের চাহিদা অনুযায়ী চ্যানেলে নিত্য নতুন ধারাবাহিক এসেই চলেছে। সেরকমই দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক হল পিলু। মাস খানেক হলো এই ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলার পর্দায়। যত দিন যাচ্ছে ধারাবাহিকটি আরও জমজমাট হয়ে উঠেছে। ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র পিলু এবং আহির। পিলু র চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ কে। আর মেঘার বিপরীতে অভিনয় করছেন টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী।

এটি মেঘার প্রথম কাজ। আর নিজের প্রথম কাজ দিয়েই দর্শকদের মন জয় করে নিয়েছে সে। ধারাবাহিকে পিলু অত্যন্ত সাহসী একটি চরিত্র। যারা ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন বর্তমানে পিলু এবং রঞ্জা দুজনেরই বিয়ে হয়ে গেছে বসু মল্লিক বাড়িতে। তারপর থেকেই একের পর এক ঝামেলা অশান্তি লেগেই রয়েছে দুই বোনের জীবনে। কিন্তু দুজন মিলে ঠিকই শ্বশুর বাড়ির লোকজন কে শায়েস্তা করছে। রঞ্জা কথায় কথায় মল্লার কে শিক্ষা দিচ্ছে। এর আগে অবশ্য ধারাবাহিকের প্রমো তে দেখানো হচ্ছে পিলু মল্লার কে সাবধান করে দিচ্ছে। আজ পিলু তে মহা সোমবারের বিশেষ পর্ব দেখানো হবে।

রঞ্জা তো মল্লার কে শায়েস্তা করার জন্য একেবারে আট ঘাট বেধেই নেমেছে। মল্লার কে সে উচিত শিক্ষা দেবেই। মল্লার এর সামনে এসে হঠাৎই ভালো বউ হওয়ার নাটক করে কিন্তু পরমুহূর্তেই দেখা যায় রঞ্জা বলে মল্লার এর চোখের সামনেই পাঁচটা বয়ফ্রেন্ড নিয়ে ঘুরে বেড়াবে। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে।

Back to top button