বাংলা সিরিয়াল

একদম চলছেনা ধারাবাহিক! TRP তলানিতে, বন্ধ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’, বিদায় নিতে চলেছে এককালীন সেরা জুটি কর্ণ-রাধিকা

জি বাংলার এককালীন জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘কি করে বলবো তোমায়’। কর্ণ রাধিকার প্রেমের কেমিস্ট্রি দর্শকের মন জয় করে নিয়েছিল। শুরুর দিকে টিআরপি লিস্টে প্রথমে থাকলেও সম্প্রতি বেশ কয়েক সপ্তাহ ধরেই ধারাবাহিকের টিআরপি রেটিং তলানিতে গিয়ে ঠেকেছে।

করোনাকালে বেশ কিছুদিন স্টুডিও পাড়া বন্ধ থাকায় ধারাবাহিক গুলিতে বেশ কিছু পরিবর্তন এসেছে। শোনা যাচ্ছে আগামী মাসের মধ্যে বেশকিছু ধারাবাহিক বন্ধ হতে চলেছে। তাদের মধ্যে একটি হলো ‘কি করে বলবো তোমায়’।

প্রথমদিকে ধারাবাহিকটি রমরমিয়ে চললেও বর্তমানে ধারাবাহিকে উপর দর্শকেরা আগ্রহ হারিয়ে ফেলছেন ফলে টিআরপি রেটিং একদম তলানিতে এসে ঠেকেছে। ধারাবাহিকে ইতিমধ্যেই অনেক পরিবর্তন এসেছে, নতুন ভাবে নতুন গল্প আসতে চলেছে ধারাবাহিকে।

তবে এবারের শোনা যাচ্ছে আর নতুনভাবে কোন শুটিং করা হবে না ধারাবাহিকে, এবারে পাকাপাকিভাবে বন্ধ হতে চলেছে ধারাবাহিক। বেশকিছু ডাবিং সিরিয়াল এর চেয়েও নিম্নমানের রয়েছে ধারাবাহিকে টিআরপি। ধারাবাহিকের শেষ শুটিং হবে ২৩ শে জুলাই এবং তা টিভি তে শেষ টেলিকাস্ট হবে আগামী আগস্ট এর ৩ তারিখ। এর পরেই শেষ হতে চলেছে এককালীন জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button