বাংলা সিরিয়াল

জি বাংলার মহালয়ায় দুর্গা হবে সৌমিতৃষা আর মহাদেব হবে রুবেল! মিঠাইয়ের থেকে রঞ্জা অথবা অনামিকাকে দুর্গা হিসেবে মানাবে বেশি আবেদন দর্শকদের!

জি বাংলা তে মহালয়ার সময় মহিষাসুরমর্দিনী হিসেবে সবসময় জি বাংলার ঘরের মেয়েকে বেছে নেওয়া হয় এই কারণে কোন বার দিতিপ্রিয়া রায় কে দেখানো হয়েছে দুর্গা হিসেবে, কোন বার দেখানো হয়েছে যমুনার ঢাকির শ্বেতাকে কোন বার আবার ইন্দ্রানী হালদারকে। এইবার মহিষাসুরমর্দিনী দুর্গা কে সাজবেন তা নিয়ে জি ভক্তদের মধ্যে একটা রেষারেষি ভেতর ভেতর বহুদিন ধরে চলছিল। অনেকেই জি বাংলার মহিষাসুরমর্দিনী দুর্গা হিসেবে দেখতে চেয়েছিলেন লালকুঠির রুকমাকে অথবা পিলু ধারাবাহিকের রঞ্জাকে। কিন্তু তাদের ইচ্ছা কে হতাশ করেছে জি বাংলা।

সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী জি বাংলায় এবার মহিষাসুরমর্দিনী হবেন মিঠাই খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অন্যদিকে মহাদেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যমুনা ঢাকীর সংগীত অর্থাৎ রুবেলকে। এবিপি আনন্দে দুপুর দেড় টায় সম্প্রচারিত হয় একটি সিরিয়াল কেন্দ্রিক অনুষ্ঠান যে অনুষ্ঠানের নাম ‘হয় মা নয় বৌমা’ সেখানে এই খবরটি টেলিকাস্ট করা হয়েছে। এছাড়াও জানা যাচ্ছে যে মহালয়াতে বিশেষ ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী কে। এই খবরটি শোনার পর মিঠাই ভক্তদের মধ্যে হল্লা তৈরি হয়েছে, তাদের পছন্দের অভিনেত্রীকে দুর্গা করা হবে শুনে তারা খুব খুশি।

কিন্তু একদল মানুষ আবার এই সাথে জানিয়েছেন মিঠাইকে কোনভাবেই দুর্গার সাজে মানাবে না, দুর্গতিনাশিনী দুর্গার সাজের সাথে মিঠাইয়ের মুখটা ঠিক যায় না। এর থেকে পিলুর রঞ্জা অর্থাৎ অভিনেত্রী ইধিকা অথবা লালকুঠির অনামিকা অর্থাৎ রুকমাকে নিলে ভালো মানাত। অনেকেই আবার লিখেছেন যে মহিষাসুরমর্দিনী দুর্গার রূপ একমাত্র পারফেক্ট ভাবে ফুটিয়ে তোলেন অভিনেত্রী পায়েল দে, তাকে মহিষাসুরমর্দিনী রূপে দেখতে চেয়েছেন অনেকেই, অনেকে আবার আশা প্রকাশ করেছেন যে কালার্স বাংলা তে হয়তো পায়েল দে কে মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে।

Back to top button