‘আপনি সেক্স করেছেন’? নেটিজেনের ব্যক্তিগত প্রশ্ন এড়িয়ে না গিয়ে উত্তর দিলেন ঐন্দ্রিলা, অভিনেত্রীর জবাব মুহূর্তে ভাইরাল!

‘ফাগুন বউ’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা সেন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অনুগামীদের চোখের মণি এই অভিনেত্রী মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে কথোপকথন চালানোর জন্য তাদের বিভিন্ন প্রশ্ন করার সুযোগ দেন।

ইনস্টাগ্রাম বা অন্যান্য সোশ্যাল হ্যান্ডেল এ অনুগামীরা তাকে প্রশ্ন করলে অভিনেত্রী সেসব প্রশ্নের উত্তর দিতে দ্বিধান্বিত হন না।
কিন্তু এবার এক নেটিজেন এর অতিরিক্ত ব্যক্তিগত প্রশ্ন মেজাজ হারালেন ঐন্দ্রিলা।

ঘটনার সূত্রপাত হয় আজ যখন ঐন্দ্রিলা ইনস্টাগ্রামে তাকে বিভিন্ন প্রশ্ন করতে বলেন তার অনুগামীদের। সেই সব প্রশ্নের উত্তর দিয়ে তিনি তা শেয়ার করে নেন ইনস্টাগ্রামের প্রায় ১ মিলিয়ন ফলোয়ার্স এর সাথে। তার মাঝেই এক জনৈক অনুগামী তাকে বেফাঁস প্রশ্ন করে বসেন, জিজ্ঞেস করেন ঐন্দ্রিলা সেক্স করেছেন কিনা!

ঐন্দ্রিলা অবশ্য এই কুরুচিকর প্রশ্নে দমে যাননি বরং প্রশ্নকর্তার নাম ও প্রোফাইল আইডি হাইড না করেই নিজের বক্তব্য শেয়ার করেন নেটিজেনদের সাথে। উত্তরে লেখেন এই ব্যক্তি নৈরাশ্য ভুগছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বারংবার সেলেবদের, বিশেষত মহিলা সেলিব্রিটিদের অসঙ্গত এবং কুরুচিকর প্রশ্নের সম্মুখীন হতে হয়। এ নিয়ে বিভিন্ন ক্ষেত্রে মহিলা সেলিব্রিটিরা প্রতিবাদও জানিয়েছেন।

আজকের এই আপত্তিকর প্রশ্নের উত্তরে ঐন্দ্রিলার মোক্ষম জবাব অনেককেই প্রতিবাদ করতে সাহস জোগাবে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।

তবে ঐন্দ্রিলার অনুগামীদের বেশিরভাগই ইনস্টাগ্রাম ভরিয়ে দিয়েছেন প্রশংসা এবং ভালোবাসায়। অনেকেই আবার প্রশ্ন করেছেন তার বয়ফ্রেন্ড অভিনেতা অঙ্কুশ হাজরা সম্পর্কে।

সমস্ত রকম ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে ঐন্দ্রিলাকে। তবে অতিরিক্ত ব্যক্তিগত এবং কুরুচিকর প্রশ্নের প্রতিবাদ করে মুহূর্তে ভাইরাল হয়েছেন ঐন্দ্রিলা, তার জন্য তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটবাসীরা।