বাংলা সিরিয়াল

‘দিদির বদলে বোনকে বিয়ে’! শুরুর আগেই সমালোচনার সম্মুখীন ‘গুড্ডি’ সিরিয়াল! কটাক্ষের শিকার লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়

কিছুদিন আগেই স্টার জলসার তরফে প্রকাশ করা হয়েছিল একটি নতুন ধারাবাহিকের প্রোমো যা থেকে জানা গিয়েছিল ফেব্রুয়ারি মাসের শেষ থেকে স্টার জলসায় পর্দায় সম্প্রচারিত হতে দেখা যাবে ‘গুড্ডি’ নামের একটি সিরিয়াল। যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন টলিউড অভিনেতা রণজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ‍্যামৌপ্তি। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হল ধারাবাহিকটিকে। এমনকি সম্প্রচারের আগেই ধারাবাহিকের গল্প দেখে চরম বিরক্ত হলেন দর্শকদের একটি বড় অংশ।

এদিন স্টার জলসার তরফে প্রকাশ করা হয় ‘গুড্ডি’ ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যায় নায়িকাকে জঙ্গলে বসবাসকারী জঙ্গিদের হাত থেকে বাঁচানোর জন্য মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে করতে বাধ্য হচ্ছে নায়ক। অপরদিকে সেদিনই তার আশীর্বাদ হওয়ার কথা অন্য একজনের সঙ্গে। বলাই বাহুল্য একজনের বদলে নায়কের আরেকজনের সঙ্গে বিয়ে হয়ে যাওয়ার ঘটনা দেখতে দেখতে বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে কথাই জানিয়েছেন তারা। পাশাপাশি আক্রমণের সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকের চিত্রনাট্যকার তথা লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে। তার লেখা সমস্ত ধারাবাহিকের গল্প এখন একই রকম পথে চলছে এমন অভিযোগ তুলতে দেখা গেছে দর্শকদের একটি বড় অংশকে। পাশাপাশি তারা জানিয়েছেন লেখিকার উচিত এই ধারাবাহিকের গল্পে অন্য কিছু লিখে দেখানো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button