বাংলা সিরিয়াল

‘ঠাকুমা, নাতনি ও রাক্ষসী’! একইসঙ্গে তিনরকম গলার স্বরে দাদাগিরির মঞ্চ মাতিয়ে দিলেন ভয়েস-অ্যাক্টর সমাপ্তি দাস, অবাক স্বয়ং সৌরভ গাঙ্গুলী

জি বাংলা থেকে শুরু করে অন্যান্য জনপ্রিয় বাংলা চ্যানেলগুলিতে বিশেষত ছুটির দিনগুলিতে বিভিন্ন রকম কার্টুন সম্প্রচারিত হয় বাচ্চাদের জন্য। তবে শুধুমাত্র ছোটরা নয় পাশাপাশি বড়রাও কিন্তু এই ধরনের কাটুনের বেশ বড় ফ্যান। তবে এই সমস্ত কার্টুন গুলিতে বিভিন্ন চরিত্রের পিছনে যাদের গলা শুনতে পাওয়া যায় তারা কিন্তু অনেক সময় নেপথ্যেই থেকে যান।

তাদের আসল নাম টুকু পর্যন্ত জানতে পারেন না এই কার্টুনের দর্শকরা। অথচ তাদের গলা ছাড়া জীবন্ত হয়ে উঠতো না কার্টুনের বিভিন্ন রকম চরিত্ররা এ কথা এক বাক্যে স্বীকার করেন নেটিজেনরা।

তবে এবার জি বাংলার তেমনই কার্টুন এর পেছনে থাকা এক ভয়েস অ্যাক্টরকে সকলের সামনে পরিচয় করিয়ে দেওয়ার দায়িত্ব নিল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’। এদিন দাদাগিরির মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন সমাপ্তি দাস। যিনি শুধুমাত্র জিবাংলা নন পাশাপাশি আরো অনেক চ্যানেলে কার্টুনের চরিত্রকে জীবন্ত করে তুলেছেন গলার প্রতিভার মাধ্যমে। দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে কিভাবে এই পেশায় এলেন সে কথা বলার পাশাপাশি লাইভ সকলকে তিন রকম গলার স্বর শুনে অবাক করে দিয়েছেন এই প্রতিযোগী।

ঠাকুরমা, নাতনি, এবং রাক্ষসী এই তিন চরিত্র দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে একা গলার সাহায্যে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন সমাপ্তি। যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন দাদাগিরির সঞ্চালক সৌরভ গাঙ্গুলী স্বয়ং।

Back to top button