বাংলা সিরিয়াল

‘কাকিমা ঠাকুরমারা ওই সময় রান্না করে’, স্টার জলসার ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ এর সময় পরিবর্তন ঘিরে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ দর্শকদের

ধারাবাহিক প্রেমীদের জন্য সুখবর। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ এখনই শেষ হয়ে যাচ্ছে না। বিগত তিন বছর ধরে এই ধারাবাহিক স্টার জলসা সম্প্রচারিত হয়ে আসছে। ইতিমধ্যে বেশ কিছু নতুন ধারাবাহিক আগমনে সকলেই ভেবেছিলেন এই ধারাবাহিক হয়তো শেষ হয়ে যেতে পারে কিন্তু সেই খবর ভুল।

শুধুমাত্র মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের সময় পরিবর্তিত হয়েছে। আগামী ৭ই ফেব্রুয়ারি থেকে মহাপীঠ তারাপীঠ এর সময় পরিবর্তিত হয়েছে। আগামী ৭ই ফেব্রুয়ারি থেকে এই ধারাবাহিক ঠিক সকাল ১১টা থেকে সোমবার থেকে সপ্তাহে পাঁচদিন দেখা যাবে।

ইতিমধ্যে স্টার জলসায় আসতে চলেছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। সোমবার থেকে স্টার জলসায় যোগ হচ্ছে নতুন ধারাবাহিক। দিব্যজ্যোতি এবং স্বস্তিকা অভিনীত অনুরাগের ছোঁয়া দেখা যাবে রাত সাড়ে নটায় স্টার জলসার পর্দায়। এবং রাত সাড়ে নটার আগে আমরা গঙ্গারাম ধারাবাহিক দেখতে পেতাম সেই ধারাবাহিক আধঘন্টা পিছিয়ে রাখা হয়েছে রাত ১০ টায়।

কিন্তু মহাপীঠ তারাপীঠ এর সময় পরিবর্তন হওয়ায় খুশি হননি একাংশ নেটিজেন। সেই তারা সোশ্যাল মিডিয়ায় উগ্রে দিয়েছেন। অনেকেই বলছেন, ‘সকাল ১১টার স্লটে কোনওভাবেই সিরিয়াল দেখা সম্ভবপর নয়’। কেউ কেউ লিখেছেন, ‘এতো সকালে কোনওভাবেই টিআরপি পাবে না, তাই শেষ করাই সম্মানের ছিল’।

Back to top button